শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে দু’টি পদে ৫প্রার্থী,নির্বাচন ৯জানুয়ারি

    0
    5

    নিজস্ব প্রতিনিধিঃ  আগামী (৯ জানুয়ারি ২০২১) শনিবার সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সভাপতি ও সহ-সভাপতি পদ দু’টিতে মোট ৫ জন প্রার্থি প্রতিদ্বন্দ্বিতা করছেন।অন্যান্য পদে প্রতিদ্বন্দ্বিতা না থাকায় নিজ নিজ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বহাল থাকছে বাকী সদস্যরা।

    ক্লাবের নির্বাচন কমিশনার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ শোয়েব হোসেন চৌধুরী জানান,মোট  ভোটার সংখ্যা ১৭ টি। কার্যকরী পরিষদের মধ্যেও ১৭ টি পদ থাকায় এবারের নির্বাচনে অংশগ্রহণ করে সভাপতি পদে ইসমাইল মাহমুদ ও বিশ্বজ্যোতি চৌধুরী এবং সহ-সভাপতির পদে আতাউর রহমান কাজল, মোহাম্মদ কাউসার ইকবাল ও দীপঙ্কর ভট্টাচার্য লিটন প্রতিদ্বন্দ্বিতা করছেন এর মধ্যে একজন সভাপতি ও দুই জন সহ-সভাপতি নির্বাচিত হবে।

    এদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা না থাকায় ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ ইমাম হোসেন সোহেল সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হিসেবে ধরে নেওয়া যেতে পারে।

    প্রসঙ্গত, শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন ২০২১ উপলক্ষে ২১-১২-২০২০ তারিখে তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ২৩-১২-২০২০ ইং তারিখে মনোনয়নপত্র বিতরণ করা হয়। ২৪-১২-২০২০ তারিখে মনোনয়নপত্র গ্রহণ করা হয় এবং ঐদিন বেলা ৩ টায় মনোনয়নপত্র বাছাই করা করে গত ২৯-১২-২০২০ তারিখ বেলা ২ টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করার সময়সীমা ধার্য ছিল, নির্ধারিত সময়ের মধ্যে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় ৫ জনের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।

    উল্লেখ্য, শ্রীমঙ্গল প্রেসক্লাব ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত।