শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচিতদের প্রতি অনলাইন প্রেসক্লাব’র শুভেচ্ছা

    0
    7

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচিত সভাপতি বিশ্বজিৎ চৌধুরী ও সহ-সভাপতি কাউসার ইকবাল এবং দীপঙ্কর ভট্টাচার্য লিটনকে শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি আনিসুল ইসলাম আশরাফীসহ সকল নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
    শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুল ইসলাম আশরাফী বলেন, “শ্রীমঙ্গল প্রেসক্লাব একটি  সাংবাদিকদের গুরুত্বপূর্ণ প্রাচীন প্রতিষ্ঠান যেটি ১৯৭৬ সাল থেকে অত্র উপজেলার জনগণকে সেবা দিয়ে আসছে। আমি আশা করব সুস্থ ধারার সাংবাদিক তৈরিতে যে কোন শ্রেণী থেকে আগতদেরকে এবারের নবাগত নেতৃবৃন্দ সাংবাদিক অঙ্গনে প্রতিষ্ঠা করতে সার্বিক ভূমিকা রাখবেন এবং উপজেলার সাংবাদিক অঙ্গনে ভারসাম্যতা রক্ষায় অতীতের অসামঞ্জস্যতা কাটিয়ে তিক্ত অভিজ্ঞতায় নজর না দিয়ে স্থানীয় সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে কাজ করার পরিবেশ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার প্রত্যাশা করছি।এতে দেশের সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনকল্পে ক্ষুধা, দারিদ্র ও সকল প্রকার বৈষম্যতা দূরীভূত করতে সহজ হবে বলে আমি প্রত্যাশা রাখি এবং আজ নির্বাচনের কাঙ্খিত ফলাফলে বিজয়ী ও যারা বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছায়নি তাদের প্রতিও অভিনন্দন জানাচ্ছি।

    উল্লেখ্য, শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচনে ১৫ সদস্যের কার্যকরী পরিষদের দুটি পদে আজ ৯ জানুয়ারি সকাল ৯ টা থেকে সকাল ১১ পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১৭ টি প্রার্থীর সংখ্যা ৫ টি বাকি অন্যান্য পদে প্রতিদ্বন্দ্বিতা না থাকায় সম্পাদকসহ অন্যান্য সদস্যরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে ক্লাবের সুত্রে জানা গেছে।সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট ১২ টি ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হলেন তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ ইসমাইল মাহমুদ পেয়েছেন ৫ টি ভোট। সহ- সভাপতি পদে দীপংকর ভট্টাচার্য লিটন পেয়েছেন ১২ ভোট, কাওছার ইকবাল পেয়েছেন ১১ ভোট এবং তাদের নিকটতম প্রতিদ্বন্ধি আতাউর রহমান কাজল পেয়েছেন ৫ ভোট।