Thursday 2nd of April 2020 08:48:37 PM
Monday 23rd of March 2020 04:37:56 PM

শ্রীমঙ্গল পৌরসভা কর্ত্ক করোনাভাইরাস সংক্রান্ত লিফলেট

উন্নয়ন ভাবনা, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল পৌরসভা কর্ত্ক করোনাভাইরাস সংক্রান্ত লিফলেট

নিজস্ব প্রতিনিধি: পৃথিবীব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাস এর আক্রমণ থেকে গণসচেতনতা মূলক প্রচার চালিয়ে যাচ্ছে দেশ-বিদেশের বিভিন্ন সংস্থা ও সংগঠন। এরই প্রেক্ষিতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরেও গণসচেতনতা বাড়াতে এবং করুণা ভাইরাসের আক্রমণ থেকে নিজেকে রক্ষা করতে লিফলেট বিতরণ করেছেন শ্রীমঙ্গল পৌরসভা।

আজ সোমবার সকাল ১১ টা থেকে শ্রীমঙ্গল পৌরসভার আয়োজনে ও কিশোরী ক্লাবের সহযোগিতায় শ্রীমঙ্গল পৌসভার নয়টি ওয়ার্ডে পৃথকভাবে করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতা মুলক লিফলেট সাধারণ জনগণের হাতে তুলে দেন শ্রীমঙ্গল পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর।

এদিকে প্যানেল মেয়র (২) মীর এম এ সালাম এর উদ্যোগে এবং শ্রীমঙ্গল পৌরসভার  ৭ নং ওয়ার্ডের শান্তি শাপলা কিশোরী ক্লাবের সহযোগিতায় তিনি তার নিজ ওয়ার্ডে  করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এ সময় স্থানীয়রাসহ ‘কিশোরী ক্লাব’ এর সদস্য ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

জানা গেছে ৭ নং ওয়ার্ড থেকে এই প্রচার প্রচারনার কাজ শুরু করেন কাউন্সিলর মীর এম এ সালাম।

প্রসঙ্গত গত ২০শে মার্চ শ্রীমঙ্গল চৌমুহনায় শ্রীমঙ্গল র্যাব ক্যাম্প ৯ কর্তৃক গনহাত ধোয়ার নিমিত্তে নির্মিত বেসিনে হাত ধোয়ার কাজে ব্যবহৃত সাবান এবং পানির ব্যবস্থা করেন শ্রীমঙ্গল পৌর মেয়র মোঃ মহসীন মিয়া মধু।

কাউন্সিলর মেয়র এম এ সালাম আমার সিলেটকে জানান এই প্রচার প্রচারনা শ্রীমঙ্গল পৌরসভার পক্ষ থেকে ৯টি ওয়ার্ডেই অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, শ্রীমঙ্গল পৌরসভার পক্ষ থেকে এ পর্যন্ত বিভিন্ন পয়েন্টে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে এবং এর সংখ্যা পর্যায় ক্রমে আরো বাড়ানো হবে।

তিনি তার ৭ নং ওয়ার্ড ও পৌরসভার সকল জনগণকে আতঙ্কিত না হয়ে সাবধান থেকে করোনা ভাইরাসসহ যেকোনো পরিস্থিতিতে নিজেদেরকে ধৈর্য ধরে সমন্নিতভাবে এর মুকাবিলা করার আহ্বান জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc