Monday 28th of September 2020 01:00:46 PM
Tuesday 13th of May 2014 06:40:06 PM

শ্রীমঙ্গল পুলিশের হাতে ভূয়া পুলিশ আটকঃহাজতে প্রেরণ

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল পুলিশের হাতে ভূয়া পুলিশ আটকঃহাজতে প্রেরণ

আমারসিলেট24ডটকম,১৩মেঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের স্টেশন রোড থেকে দুই ভূয়া পুলিশ অফিসারকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, চাকু, সিভিআই পুলিশ অফিসারলিখা আইডিকার্ড এবং চারটি মোবাইল সিম কার্ড উদ্ধার করা হয়।
আটকৃত২জন হলেন চট্রগ্রামের চাঁন্দগাঁও থানার পূর্ব ষোল শহরের বদরুল আলমের ছেলেভুয়া সিভিআই পুলিশ ফখরুল আলম (২৫) এবং শ্রীমঙ্গল শহরের সোনামিয়া রোডের মৃত ধনুমিয়ার ছেলে মোঃ শফি মিয়া।
রোববার দিবাগত রাত প্রায় ৩টার দিকে শহরের রেলওয়ে স্টেশন এলাকায় সিভিআই পুলিশ অফিসারপরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন করছিল ফখরুল আলম। বিষয়টিব্যবসায়ীদের কাছে সন্দেহ জনক হলে তাৎক্ষণিক থানায় জানালে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল,এসআই ওমর ফারুক, ও এসআই অনুজ কুমার দাস সহ টহল পুলিশ তাদের আটক করে। আটককৃতদের গতকাল সোমবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এসআই ওমর ফারুক এ খবরের সত্যতা স্বীকার করেছেন।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc