শ্রীমঙ্গল পুলিশের দ্রুত অভিযানে অপহৃতরা উদ্ধার এবং ৪ অপহরণকারী আটক

0
46
শ্রীমঙ্গল পুলিশের দ্রুত অভিযানে অপহৃতরা উদ্ধার এবং ৪ অপহরণকারী আটক
৪ অপহরণকারী আটক পুলিশের হাতে আটক

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে কাজের কথা বলে সিলেট থেকে কয়েকজন দিনমুজুরকে কাজের কথা বলে শ্রীমঙ্গলে এনে রাস্তা থেকে অপহরণ করিলে অভিযোগের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ অভিযান চালিয়ে ভিকটিম মোঃ জাবেদ মিয়া (৩৫), পিতা-মোঃ আব্দুল জব্বার, সাং-মুন্সিপাড়া, থানা-কতোয়ালী, জেলা-সিলেট ও সাইফুল মিয়া (৩৫), পিতা-মৃত আস্তুম আলী, সাং-শাইন্নাপাড়া, থানা-গৌড়িপুর, জেলা-ময়মনসিংহ, এ/পি সাং-মুন্সীপাড়া, থানা-কতোয়ালী, জেলা-সিলেট পেশায় দিনমজুরকে উদ্ধার করে।এ ঘটনায় অপহরণের সাথে জড়িতের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।  

পুলিশের সুত্রে জানা যায়,আসামী মাসুক মিয়া মোবাইল ফোনে সাইফুল মিয়াকে কাজ দিবে বলিয়া শ্রীমঙ্গল আসার জন্য বলে। তারপর সাইফুল মিয়া ও মোঃ জাবেদ মিয়া সিলেট হইতে কাজের জন্য মৌলভীবাজার সদর থানাধীন সরকার বাজার এলাকায় আসার পর ২১/০৪/২০২২খ্রিঃ তারিখ রাত অনুমান সাড়ে এগারোটায় আসামীরা যথাক্রমে মোঃ মাসুক মিয়া (৩২), মোঃ নাসির মিয়া (৩২), মোঃ মোজাক্কির আহমেদ রাফি (২০),  মোঃ মুসলিম আহমেদ আলভী (২৫) সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন তাহাদের জোর পূর্বক অপহরন করিয়া ১টি নোহাগাড়ী যোগে শ্রীমঙ্গল থানাধীন সিন্দুরখান রোডস্থ খাসগাঁও এলাকার ইকরা মাদরাসার সামনে ৪ নং আসামীর ভাড়াটিয়া বাসায় নিয়া আটক করিয়া রাখে।

একপর্যায়ে আসামীগন তাহাদের নিকট নগদ ১,০০,০০০/-টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিম সাইফুল মিয়া আসামীদের নিকট বিকাশ নাম্বার চাইলে আসামী নাসির মিয়া ০১৭২০-২৭২৮৯৩ বিকাশ নাম্বার প্রদান করে এবং আসামীরা ক্রমান্বয়ে টাকার জন্য চাপ সৃষ্টি করিতে থাকে।

উক্ত বিকাশ নাম্বার নিয়া ভিকটিম সাইফুল মিয়ার ভাগ্নে মো উজ্জল মিয়া শ্রীমঙ্গল থানায় আসিয়া বিষয়টি অবগত করে।

অফিসার ইনচার্জ মোঃ শামিম অর রশিদ তালুকদার এর নিদের্শনায় পুলিশ পরিদর্শক (তদন্ত)হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই মুহাম্মদ আসাদুর রহমান, এসআই জিয়াউর রহমান, এসআই কামরুল হাসানসহ সঙ্গীয় অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া শ্রীমঙ্গল থানাধীন খাসগাঁও সাকিনস্থ ইকরা মাদরাসার সামনে ৪ নং আসামীর ভাড়াটিয়া বাসা হইতে ভিকটিমদের উদ্ধার করেন এবং আসামীদের গ্রেফতার করেন।

উক্ত বিষয়ে ভিকটিম সাইফুল মিয়ার ভাগ্নে মোঃ উজ্জল মিয়ার অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানার মামলা নং-২৮, তারিখ-২২/০৪/২০২২ইং রুজু করা হয়। আসামীদের যথাযথ পুলিশ এস্কটের মাধ্যমে আজ শুক্রবার ২২ এপ্রিল দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করলে আদালত তাদের কারাগারে পাঠিয়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here