Wednesday 21st of August 2019 08:03:39 PM
Friday 25th of October 2013 07:24:41 PM

শ্রীমঙ্গল দেশের প্রথম পাঁচ তারকা রিসোর্টের যাত্রা

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, ভ্রমন বিলাশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল দেশের প্রথম পাঁচ তারকা রিসোর্টের যাত্রা

বাংলাদেশী বিনিয়োগে শ্রীমঙ্গলে দেশের প্রথম পাঁচ তারকা “রিসোর্ট ও গ্রান্ড সুলতান টি রিসোর্ট এ্যান্ড গলফ” এর প্রাথমিক যাত্রা শুরু”

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরসম্পূর্ন বাংলাদেশী বিনিয়োগে চা-ঝর্ণা আর বনভূমির নয়নাভিরাম শহর শ্রীমঙ্গলে ১৩.৬ একর জায়গা নিয়ে বাংলাদেশের প্রথম ৫ তারকা মানের  “গ্রান্ড সুলতান টি রিসোর্ট এ্যন্ড গলফ” এর প্রাথমিক যাত্রা শুরু হয়েছে। আগামী ডিসেম্বরে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে রিসোর্টটি।

আজ শুক্রবার বেলা ২টায় বিলাসবহুল ও রুচিশীল রিসোর্টের নওমী মঞ্জিল এ আয়োজিত জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রিসোর্টটির উদ্বোধন  করা হয়। এর উদ্বোধন ঘোষণা করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান খাজা টিপু সুলতান।  সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর সোহেল হোসেন ইবনে বতুতা, টেকনিক্যাল ডিরেক্টর বি,কে,এস ইনান ও জেনারেল ম্যানেজার টনি খান।

সংবাদ সম্মেলনে রিসোর্টের চেয়ারম্যান খাজা টিপু সুলতান বলেন, বাংলাদেশের পর্যটন শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে মর্যাদার আসনে তুলে ধরতেই গ্রান্ড সুলতানের এই অভিযাত্রা। পর্যটন শিল্পের অপরিসীম সম্বাবনাকে বিকশিত করা আমাদের লক্ষ। তিনি আরো বলেন, সম্পূর্ণ বাংলাদেশী বিনয়োগে আর স্থাপত্যে নির্মিত এই রিসোর্ট বাংলাদেশ পরিবেশের সমস্ত সুরক্ষা মেনেই যাত্রা শুরু করছে। তিনি আশাবাদীর স্মরে বলেন,   শ্রীমঙ্গল তথা বাংলাদেশের আর্থ সামাজিক প্রেক্ষাপটকে বদলে  দেবে।

রিসোর্টের সুবিধাদি তুলে ধরে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান খাজা টিপু সুলতান জানান, আধুনিক সকল সুবিধাসহ ২,০০,০০০ বর্গফুট জায়গার ওপর গড়ে তোলা ৯ তলা ভবনে রয়েছে ১৪৫টি কক্ষ। এর মাঝে ৪৫টি কিং সাইজ আর ৪৩ টি কুইন সাইজ বিছানাসমৃদ্ধ রুম রয়েছে। চেয়ারম্যান আরো জানান, এতে রয়েছে একটি অসাধারণ নাইন হোল গলফ কোর্স। অন্যান্য খেলাধুলার মধ্যে রয়েছে লন টেনিস ও ব্যাডমিন্টন খেলার সুবিধা। ইনডোর গেম্সের মধ্যে রয়েছে বিলিয়ার্ড ও টেবিল টেনিসের সুযোগ।

শিশুদের জন্য আলাদা খেলার জোনও রয়েছে রিসোর্টে। রিসোর্টে অ্যামিবা আকৃতির বিশাল সুইমিংপুলসহ সুনিয়ন্ত্রিত তাপমাত্রার সর্বমোট ৩টি সুইমিংপুল। দেশের প্রথম অতিথি আবাস হিসেবে রিসোর্টটিতে  থ্রি-ডি থিয়েটার রয়েছে ,উল্লেখ করে প্রতিষ্ঠানের চেয়ারম্যান জানান, ৪৪ জন একসঙ্গে বসে এই থিয়েটারে সিনেমা উপভোগ করতে পারবে।

দেশের কোন আনন্দ নিবাসে প্রথম বারের মত সুবিশাল পাঠাগার সংযোজিত হয়েছে বলে জানান “গ্রান্ড সুলতান টি রিসোর্ট ও গলফ “এর চেয়ারম্যান।তিনি আরও জানান পাঠাগারটিতে দেশী বিদেশী লেখকদের বই এর মউজুদ থাকবে।

রিসোর্টে রয়েছে, ১২০০ জনের সংকুলান সমৃদ্ধ  রোশনি মহল ও ৭৫০ জনের স্থান সংকুলান সুবিধা সমৃদ্ধ  “নওমি মঞ্জিল” নামের ব্যাংকোয়েট হল। রিসোর্টে রয়েছে ফোয়ারা ডাইন, শাহী ডাইন ও অরণ্য বিলাস নামের ৩৩০ আসন বিশিষ্ট ৫ তারকা মানের রেস্টুরেন্ট। রিসোর্টে আরো রয়েছে, গলফ পাহারিকা, পুল ডেক ও ক্যাফে মঙ্গল নামে তিনটি দুর্দান্ত ক্যাফে। কর্পোরেট অতিথিদের জন্য ভিন্ন মাত্রার সুবিধা রয়েছে বলে জানান রিসোর্টেও চেয়ারম্যান।

তিনি জানান এতে রয়েছে তিনটি বিশালাকৃতির দৃষ্টিনন্দন রুচিশীল মিটিং কক্ষ। অত্যাধুনিক সুসজ্জিত জিমনেসিয়ামসহ রিসোর্টে রয়েছে স্পা, সনা, জ্যাকুজি ও মাসাজ পার্লারের ব্যবস্থা। গ্রান্ড সুলতান টি রিসোর্ট এ্যান্ড গলফ এর দ্বায়িত্বে রয়েছেন টনি খান মহা-ব্যবস্থাপক মার্কেটিং, আরমান খান, হেড অব সেলস এ্যান্ড মার্কেটিং। বিস্তারিত তথ্যের জন্য: ডাল্টন জহির , ০১৯৭০-৮৫৬১০০,

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc