শ্রীমঙ্গল কালীঘাট চা বাগানে করোনায় একজনের মৃত্যু

0
137
শ্রীমঙ্গল উপজেলা কালীঘাট চা বাগান করোনায় মন্টু তাঁতীর মৃত্যু!
শ্রীমঙ্গল উপজেলা কালীঘাট চা বাগান করোনায় মন্টু তাঁতীর মৃত্যু!

শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট চা বাগানের পোস্ট অফিসের অবসর প্রাপ্ত পোস্ট সহকারী মন্টু তাঁতী (৫৫) নামে এক ব্যাক্তি করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ২২ এপ্রিল মৌলভীবাজার হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

স্থানীয় ও বাগান পঞ্চায়েতের সুত্রে জানা গেছে,বুধবার ২০ এপ্রিল তার করোনা পজিটিভ ফলাফল আসলে দ্রুত চিকিৎসার জন্য বাগান কর্তৃপক্ষের কাছে এম্বুলেন্স চান রোগীর স্বজনরা। পরে নানা বাহানায় তা নাকচ করেন বাগান কর্তৃপক্ষ। পরে উপজেলা কর্মকর্তা নজরুল ইসলামের কাছে ফোন করলে ১০ মিনিটের মধ্যেই সরকারী এম্বুলেন্সের ব্যবস্থা করেন বলে জানান বাগান শ্রমিকরা।

ওইদিন রাতেই উপজেলা কর্মকর্তা সুরক্ষা টিমের সদস্যদের নিয়ে কালীঘাট বাগানে মৃত ব্যক্তির লকডাউন কৃত বাড়িতে রাত সাড়ে ১১ টার দিকে গিয়ে মৃতের সৎকারের জন্য নগদ অর্থ সহায়তা করে পরিবার ও স্বজনদের সবাইকে শান্তনা দেন এবং সতর্ক থেকে এই মহামারী করোনার মোকাবেলা করতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন।

এ সময় ৭ নং কালীঘাট ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুল ইসলাম আশরাফী,অত্র ওয়ার্ডের মহিলা সদস্যা ও বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মিরাসহ বাগান পঞ্চায়েতের নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here