Monday 26th of October 2020 01:13:44 AM
Monday 21st of September 2020 11:50:00 PM

শ্রীমঙ্গল কাকিয়াবাজারে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

আইন-আদালত, উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল কাকিয়াবাজারে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মিনহাজ তানভীরঃ  পুলিশের আইজির ঘোষণা অনুযায়ী দেশব্যাপী মাদকমুক্ত অভিযানের লক্ষ্যে জেলা পুলিশের এসপি ফারুক আহমদ (পিপিএম) এর নির্দেশনায় মাদক বিরোধী জনসচেতনা বৃদ্ধিতে আজ সোমবার (২১ সেপ্টেম্বর)  সন্ধ্যা ৭ টায়  শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের অন্তর্গত কাকিয়াবাজারে একটি কমিউনিটি সেন্টারে শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সভা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল’এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ ছালেক দুলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অধ্যক্ষ শেখ শিব্বির আহমেদ সিরাজনগর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব সাবেক চেয়ারম্যান ৫নং কালাপুর ইউপি ও সাবেক মুক্তিযোদ্ধা উপজেলা কমান্ডার , নাজির মিয়া সহ-সভাপতি ৫নং কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগ,  আনিছুল ইসলাম আশরাফী প্রধান সম্পাদক আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম ও সভাপতি শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব, আব্দুল মুকিত ইউপি সদস্য ১ নং ওয়ার্ড ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদ।

বিট পুলিশিং সভা ও মাদক বিরোধী সমাবেশে উপস্থিতির একাংশ।

এসআই আলমগীর হোসেন এর সঞ্চালনায় ও এএসআই সারোয়ার এর সহযোগিতায়  অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন কাকিয়াবাজার জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল হেকিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী। এ ছাড়া আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব,অধ্যক্ষ শেখ শিব্বির আহমেদ,আব্দুল মুকিত, বশির আহমেদ বশির কাকিয়াবাজার বাজার কমিটির সভাপতি,যুবনেতা রুমান আহমেদ চৌধুরী (শিপুল),যুবনেতা শাহান আহমেদ প্রমুখ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ ছালেক বলেন,শ্রীমঙ্গল উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে সবার সহযোগিতা প্রয়োজন এবং কিশোর কিশোরীদের প্রতি অভিভাবকদের নজর রাখা জরুরী। নিজ নিজ সন্তানদের নজরদারিতে রাখেন তারা যেন কোন খারাপ সঙ্গীদের সাথে মিলামিশা না করতে পারে। তিনি এ সময় মাদক কারবারীদের সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সবাইকে বিশেষভাবে অনুরোধ জানান।

পরিশেষে অনুষ্ঠানের সভাপতি চেরারম্যান মুজিবুর রহমান মুজুলের সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc