Sunday 25th of October 2020 04:30:22 PM
Sunday 10th of May 2015 08:12:27 PM

শ্রীমঙ্গল কমল্গগঞ্জের মাঝ পথ থেকে জয়ন্তিকা ট্রেন থেকে ৩বগি ফিরে আসলো শ্রীমঙ্গলে

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল কমল্গগঞ্জের মাঝ পথ থেকে জয়ন্তিকা ট্রেন থেকে ৩বগি ফিরে আসলো শ্রীমঙ্গলে

কোন কোন চালক অবৈধ মালামাল পাচার করতে চোরাচালানিদের নামাতে বা উঠাতে মাঝ পথে ব্রেক করে/ট্রেন স্লো করে ষ্টেশনের আগেই তাদের নামিয়ে দেন কখনো উঠিয়ে নেন, এমন কারনে ও এরুপ ঘটনা ঘটতে পারে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মে, শেখ জামানঃ শ্রীমঙ্গল কমল্গগঞ্জের মাঝ পথ পাহারের ভিতর  থেকে জয়ন্তিকা ট্রেন থেকে  ছুটে ৩বগি ফিরে আসলো আবারও শ্রীমঙ্গলে। উল্টো পথে শ্রীমঙ্গল ষ্টেশন অতিক্রম করে প্রায় ১ কিঃ মিঃ দূরে বইশ মারা ব্রিজের উপর গিয়ে থামে।

ঘটনার বিবরণে জানা যায়,ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট গামী জয়ন্তিকা আন্তঃনগর ট্রেনটি সন্ধ্যায় ৬ টা ৫মিনিটে শ্রীমঙ্গল ষ্টেশন ছেড়ে যাওয়ার পথে শ্রীমঙ্গল-কমলগঞ্জের মাঝা পথে পাহাড়ী এলাকায় ট্রেনটির গতিবেগ কমে যায়(?)।ফলে চালক ট্রেনটি থামাতে ব্রেক করে-এমন সময় বাম্পিং(জাম্প)করে মূল ট্রেন থেকে ৩টি বগির সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। উল্টো পথে চলতে থাকলে  ট্রেনটির পরিচালক সি কে চক্রবর্তি তাৎক্ষনিক ফোন করে শ্রীমঙ্গল ষ্টেশনকে জানালে শ্রীমঙ্গল ষ্টেশন মাস্টার তড়িৎ করে লাইন ক্লিয়ার করার ফলে বড় ধরনের হতাহত থেকে যাত্রীরা মুক্তি পায় বলে জানান শ্রীমঙ্গল ষ্টেশনের গ্যরেজ  এটেনডেট মোঃ আঃ কাদের।

অপ্রদিকে,স্থানীয় লোক জন জানান,বিচ্ছিন্ন বগী গুলোর গতি থামাতে লোক জন দৌড়ে গিয়ে লাইনের উপর পাথর রেখে গতিরোধ করার চেষ্টা করে এদের মধ্যে যে দুই জনের নাম জানা গেছে তারা হলেন মুক্তি যোদ্ধা শাজাহান ও মুক্তিযোদ্ধা সিরাজ নামের দুই ব্যাক্তি।

উল্লেখ্য,”ট্রেনের গতিবেগ কমে যাওয়ায় পাহাড়ের মধ্যে অন্ধকারে ব্রেক ধরা” নিয়ে কিছু লোক সন্দেহ পোষণ করেছেন।নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন-“কোন কোন চালক অবৈধ মালামাল পাচার করতে চোরাচালানিদের নামাতে বা উঠাতে মাঝ পথে ব্রেক করে/ট্রেন স্লো করে ষ্টেশনের আগেই তাদের নামিয়ে দেন কখনো উঠিয়ে নেন, এমন কারনেও এরুপ ঘটনা ঘটতে পারে” বলে তার ধারনা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc