Saturday 19th of September 2020 05:56:06 AM
Sunday 2nd of February 2014 07:04:46 PM

শ্রীমঙ্গল-কমলগঞ্জের উন্নয়ন সম্পর্কে আমাকে বলুনঃসাবেক চিফ হুইফ

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল-কমলগঞ্জের উন্নয়ন সম্পর্কে আমাকে বলুনঃসাবেক চিফ হুইফ

আমারসিলেট24ডটকম,০২ফেব্রুয়ারীঃ আজ রবিবার বিকাল ৩টায় মৌলভীবাজার জেলাধীন শ্রীমঙ্গল উপজেলা শহরের চৌমুহনা চত্বরে শ্রীমঙ্গল-কমলগঞ্জ থেকে ৫ বারের নির্বাচিত এমপি,সাবেক চিফ হুইফ,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদকে সংবর্ধনা দেওয়া হয়। ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিযোগিতায় নির্বাচিত হওয়ায়  শ্রীমঙ্গল  উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিক লীগ ও আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এক জাকজমক সংবর্ধনার আয়োজন করে। উক্ত সংবর্ধনা সভায় শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলার আওয়ামীলীগের নেতা কর্মী সহ বিভিন্ন চা বাগানের নাগরিকদের পাশাপাশী উপজেলার বিভিন্ন স্তরের জন সাধারন উপস্তিত ছিলেন।জনসভায় নব-নির্বাচিত এমপিকে বিভিন্ন নেতা কর্মীরা ফুলের মালা দিয়ে বরন করে নেন। পরিশেষে সাবেক হুইফ তার  দ্বীর্ঘ বক্তৃতায় আওয়ামীলীগের গত ৫বছরের শাসনামলের সাফল্য তুলে ধরেন।

জনতার একাংশ

জনতার একাংশ

তিনি বলেন আমাকে আপনারা বিনা প্রতিযোগিতায় নির্বাচিত করেছেন সে জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানায়, আমি কৃতজ্ঞ আপনাদের কাছে, আমাকে বারবার আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। তিনি আরও বলেন  যদি কেহ বলে  শ্রীমঙ্গল-কমলগঞ্জের উন্নয়ন হয়নি আমি বলবো আমাকে বলুন আমি তা দেখব। বিকাল সাড়ে ৪টায় জনসভা সমাপ্তি ঘোষণা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc