শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0
50
শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত
শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার সাংস্কৃতিক নিকেতনের পুনরায় শুরুর প্রস্তুতি সভা কচি-কাঁচার মেলা ভবনে এক অনুষ্ঠিত হয়। মেলার সভাপতি আলপনা সেনের প্রস্তাবে শুক্রবার ২৭ মে’র সভায় সভাপতিত্ব করেন অন্যতম উপদেষ্টা লেখক ও শিক্ষাবিদ দ্বীপেন্দ্র ভট্টাচার্য।

উপস্থিত ছিলেন মেলার উপদেষ্টা অপর্না ভট্টাচার্য্য, আয়েশা মাহমুদ, প্রভাসিনী সিনহা, জয়শ্রী চৌধুরী শিখা, জাহান ই নূর সুলতানা, রোকসানা বেগম লনি, নাজনীন বেগম কামালী, কোষাধ্যক্ষ অজিত বৈদ্য, সাধারণ সম্পাদক মোঃ কাওছার ইকবাল, সদস্য মোঃ মিছবাহ উদ্দিন মাহবুব, সুচিত্রা দেব, আমিনুর রশীদ চৌধুরী রুমান, সুবর্না দেব, তন্নি পাল, সোনালী পাল ও তাহসিন তাবাসসুম প্রমূখ।

এক পর্যায়ে অন্যতম সংগঠক ও উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা প্রয়াত শ্রীমতি কুসমী রানী গোসাই এর অকাল মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরবর্তীতে সর্বসম্মত সিদ্ধান্তে একটি স্মরণ সভা আয়োজনের প্রস্তাব গৃহীত হয়।

আগামী ৩ জুন ২০২২খ্রি. শুক্রবার সকাল ১০টায় নৃত্য ও আবৃত্তি এবং বিকাল ৩টায় যথারীতি সংগীত ও অভিনয়ের ক্লাস শুরু হবে। ভর্তীচ্ছুক শিশুরা একই সময়ে ভর্তি ফরম পূরণ করে স্ব স্ব বিষয়ে ভর্তি হয়ে প্রশিক্ষন নিতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here