শ্রীমঙ্গল ও কমলগঞ্জে দায়িত্ব নিলেন নব-নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিরা

0
113
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে দায়িত্ব নিলেন নব-নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিরা
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে দায়িত্ব নিলেন নব-নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিরা

শাব্বির এলাহী, নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার প্রতিটির নয়টি করে ১৮ টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যরা দায়িত্ব নিয়েছেন।

অপরদিকে একই দিনে শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যরা ও দায়িত্ব নিয়েছেন।

রোববার (১৩ ফেব্রুয়ারি ২০২২২) দুপুরে উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদে পৃথক পৃথক আয়োজনে তাঁরা দায়িত্বভার গ্রহণ করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল ইসলাম  মনোনীত উপজেলার প্রথম শ্রেণির কর্মকর্তাদের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের প্রয়োজনীয় কাগজপত্র নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়।

একই দিনে শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়নে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোঃ  নজরুল ইসলাম  মনোনীত উপজেলার প্রথম শ্রেণির কর্মকর্তাদের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের প্রয়োজনীয় কাগজপত্র নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয় এবং পৃথক পৃথক আয়োজনে তাঁরা দায়িত্বভার গ্রহণ করেন।  

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে কমলগঞ্জ উপজেলার নয়টি ও শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গত ১০ ফেব্রুয়ারি দুই উপজেলার নব-নির্বাচিত ১৮ জন চেয়ারম্যানকে মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শপথ বাক্য পাঠ করান। একইদিন বিকেলে কমলগঞ্জে ও সন্ধ্যায় শ্রীমঙ্গলের সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান নিজ নিজ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here