শ্রীমঙ্গল উপ-নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থনে কালাপুর ইউনিয়নে বর্ধিত সভা

0
88
শ্রীমঙ্গল উপ-নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থনে কালাপুর ইউনিয়নে বর্ধিত সভা

নূর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সাংগঠনিক নির্দেশনা বাস্তবায়ন কল্পে দলকে আরও সুংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভানু লাল রায়ের নির্বাচনী কার্যক্রম পরিচালনার প্রস্তুতিতে ৫ নং কালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান মুজুল এর সার্বিক সহযোগিতায় (২৩ সেপ্টেম্বর ২০২১) বৃহস্পতিবার রাতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই বর্ধিত কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।


কালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলমের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আলাউর রহমান। সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন “যে সব নেতা বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন কিংবা বিদ্রোহী প্রার্থীর সমর্থন দিয়েছেন তারা আওয়ামী লীগে দায়িত্বশীল কোনো পদ পাবেন না বলে সাংগঠনিক সম্পাদক সুস্পষ্ট নির্দেশনা দিয়েছেন।

শ্রীমঙ্গল উপ-নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থনে কালাপুর ইউনিয়নে বর্ধিত সভা
উপস্থিত জনতার একাংশ


উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র, সাংগঠনিক সম্পাদক আবু কাওছার লাভলু, সদস্য বিপুল পাল, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি সহিদুর রহমান শহীদ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি আনোয়ার হোসেন, নাজির মিয়া, শমসের খান, সাংগঠনিক সম্পাদক খোকন পাল, ইউনিয়ন যুবলীগেরর আহবায়ক শহীদুর রহমান, কালাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক কাশ্মীর আহমেদ নাহিদ প্রমুখ।


এ ছাড়াও বর্ধিত সভায় ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা আগামী ৭ অক্টোবর নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ প্রার্থী ভানু লাল রায়কে বিজয়ী করার লক্ষ্যে সবাইকে মাঠে কাজ করার আহ্বান জানান।


স্থানীয় নির্বাচনে যে সব নেতা বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন কিংবা বিদ্রোহী প্রার্থীর সমর্থন দিয়েছেন তারা আওয়ামী লীগে দায়িত্বশীল কোনো পদ পাবেন না বলে সাংগঠনিক সম্পাদকের সুস্পষ্ট নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দলীয় সভাপতির এই নির্দেশনা মেনে দলটির সম্পাদকমণ্ডলীর সভায় কর্মকৌশল নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া জাতীয় নির্বাচন সামনে রেখে দলীয় সভাপতি শেখ হাসিনার সাংগঠনিক নির্দেশনা বাস্তবায়ন করে দলকে আরও সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্য নির্ধারণ করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here