শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব’এর আবির্ভাব,আহ্বায়ক কমিটি গঠন

    0
    9

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১অক্টোবর,শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলা তথা মৌলভীবাজার জেলার উন্নয়ন সম্ভাবনা ও সমস্যা নিয়ে আরো বলিষ্ট ভাবে কাজ করার লক্ষে মৌলভীবাজার জেলা ও উপজেলায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী সাংবাদিকদের নিয়ে শ্রীমঙ্গলে গঠিত হলো মুক্তিযুদ্ধের স্বপক্ষের সাংবাদিকদের সংগঠন “শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব” এর আহ্বায়ক কমিটি।
    রবিবার শহরের হবিগঞ্জ রোডস্থ একটি রেষ্টুরেন্টের পার্টি সেন্টারে এক সভায় সাপ্তাহিক জয়বার্তার সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমানকে আহ্বায়ক ও সহকারী অধ্যাপক ও ডেইলি ইন্ডাস্ট্রির শ্রীমঙ্গল প্রতিনিধি রজত শুভ্র চক্রবর্তীকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
    কমিটিতে ১০ টি জাতীয় পত্রিকা, ৪টি টেলিভিশন ও বাংলাদেশ বেতারের প্রতিনিধিসহ সিলেট, মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের বিভিন্ন আঞ্চলিক দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সাংবাদিকরা রয়েছেন।
    সংগঠনের আহ্বায়ক জানান, সংগঠনের কলেবর বৃদ্ধি করে শীঘ্রই পূণাঙ্গ কার্যকরি কমিটি ঘোষনা দেয়া হবে।
    একই সাথে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিকদের নবগঠিত প্রেসক্লাবে সদস্য হিসেবে অর্ন্তভুক্তি হওয়ার আহ্বান জানান তিনি।

    উল্লেখ্য প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের “শ্রীমঙ্গল প্রেসক্লাব” ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের “শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাব” নামে আরো দু’ইটি সাংবাদিকদের  ক্লাব এলাকায় কাজ করে যাচ্ছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here