শ্রীমঙ্গল উপজেলায় গরীব-মেধাবী ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান

    0
    10

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫জুলাই,জহিরুল ইসলাম,শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় “উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র”-“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা পরিষদ কর্তৃক স্কুল ও কলেজের ২৩০ জন গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান-২০১৬-১৭ অনুষ্ঠিত হয়েছে ।
    আজ মঙ্গলবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা মিলনায়তনে শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এর মাধ্যমে স্কুল ও কলেজের ২৩০ জন গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে, স্কুলের ছাত্র-ছাত্রীদের দেড় হাজার টাকা এবং কলেজের ছাত্র-ছাত্রীদের দুই হাজার টাকা করে অনুমানিক ৪ (চার) লক্ষ টাকা বৃত্তি প্রদান করা হয়।
    উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব উপাধক্ষ্য মোঃ আব্দুস শহীদ,এমপি,বাংলাদেশ জাতীয় সংসদ। বিশেষ অতিথি ছিলেন রনধীর কুমার দেব,চেয়ারম্যান, উপজেলা পরিষদ, শ্রীমঙ্গল।

    এতে সভাপতিত্ব করেন মোঃ মোবাশশেরুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা,শ্রীমঙ্গল।আরও উপস্থিত ছিলেন বিশ্বজিত কুমার পাল,সহকারী কমিশনার (ভূমি) শ্রীমঙ্গল এবং সাগর হাজরা, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ,মহিলা ভাইস চেয়ারম্যান, হেলেনা চৌধুরী, বাবু অর্ধেন্দু কুমার দে,মোঃ ইকবাল আহমেদ প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here