Thursday 18th of July 2019 03:16:49 PM
Sunday 30th of June 2019 01:15:46 PM

শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব সদস্যকে হুমকীর প্রতিবাদে

তথ্য-প্রযুক্তি, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব সদস্যকে হুমকীর প্রতিবাদে

মানববন্ধনে অপরাধীর দ্রুত শাস্তির দাবী করেন বক্তাগণ 

সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টার:  শ্রীমঙ্গলের এক সাংবাদিক ও অনলাইন প্রেসক্লাবের সদস্য সুধীপ কৈরীকে হত্যার হুমকী দেয়ার প্রতিবাদে “শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব”র আয়োজনে আজ রোববার শহরের চৌমুহনা চত্বরে বেলা সাড়ে দশ ঘটিকায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।এসময় সাংবাদিককে হুমকীদাতা অজ্ঞাত ব্যক্তির পরিচয় বের করে আইনের আওতায় এনে অবিলম্বে শাস্তি কার্যকর করার দাবী জানান তারা।
শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী বলেন,”যেকোনো সাংবাদিককে হুমকী দেয়া অন্যায়।যদি কোনো সাংবাদিক আক্রোশ মূলক কোনো সংবাদ কারো বিরুদ্ধে প্রচার করে তবে তার জন্য আইনী ব্যাবস্থা রয়েছে।এছাড়া অনলাইন প্রেসক্লাবের সাথে জড়িত হলে সেটার জন্য আমরা রয়েছি আমাদেরকে বলুন কিন্তু তা না করে হুমকি দামকি দিয়ে কলম বন্ধ করা যায় না যাবে ও না,আমরা প্রশাসনের প্রতি উপযুক্ত  ব্যবস্থার দাবী করছি।
অনলাইন প্রেসক্লাব সহ-সভাপতি রোমান আহমেদ চৌধুরী বলেন,”আমাদের সাংবাদিককে হত্যার হুমকী কোনোভাবেই মেনে নেয়া যায়না।আমি শ্রীমঙ্গলবাসীকে বলতে চাই আমরা যেকোনো পরিস্থিতির মোকাবিলা করতে প্রস্তুত।আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবী করছি”।

উল্লেখ্য,সুদীপ কৈরী শ্রীমঙ্গল উপজেলার সাতগাও চা বাগানের বাসিন্দা।তিনি অনলাইন গণমাধ্যম “চা-শ্রমীক ডটকম”এর  রিপোর্টার হিসেবে দায়িত্বরত আছেন।
সুধীপ কৈরী জানান,”গত ২১ জুন সন্ধ্যা ৭:৫৮ মিনিটে অপরিচিত একটি নাম্বার থেকে আমাকে হত্যার হুমকী দেয়া হয়।এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় আমি একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ১৩৭৫) করেছি।আমি এই ঘটনার সুষ্টু বিচার দাবী করছি”।

অপরদিকে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক দুলাল  আমার সিলেট কে জানান, “যে বা যারা হত্যার হুমকি দিয়েছে বা দিবে তাদের বিরুদ্ধে আমরা যথাযত আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc