Monday 17th of June 2019 01:36:02 AM
Saturday 9th of February 2019 08:49:32 AM

শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের বারবিকিউ পার্টি

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের বারবিকিউ পার্টি

সাদিক আহমেদ,স্টাফ রিপোর্টারঃ শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব ও আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম পরিবারের যৌথ আয়োজনে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত প্রাকৃতিক সৌন্দর্যের অপরুপ লীলাভূমি ও চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গলের হাইল হাওরে অনুষ্ঠিত হয়েছে মনোমুগ্ধকর পরিবেশে এক বারবিকিউ পার্টি।

এতে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আমার সিলেট টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক মোহাম্মদ আনিসুল ইসলাম আশরাফি,অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ,সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ,কোষাধ্যক্ষ মকবুল হাসান ইমরান,আইটি সম্পাদক আবুল কালাম আজাদ,এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের পরিচালক ধন মিয়া,সদস্য রুকনুজ্জামান,আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম এর স্টাফ রিপোর্টার সাদিক আহমেদ ইমন,চা শ্রমিক ডটকমের সম্পাদক ফারুক আহমেদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদস্য আরিফুর রহমান রাজু,মিনহাজ তানভীর ও শাহেদ আহমদ প্রমুখ।

তারপর শুরু হয় আলোচনা।আলোচনায় নেতৃবৃন্দ ভ্রমণ ও বিনোদনের প্রয়োজনীয়তা নিয়ে নানামুখী আলোচনা করেন।শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের এমন প্রোগ্রাম ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং আজকে যারা উপস্থিত থাকতে পারেনি আগামীতে যেন সবাই উপস্থিত থাকতে পারে এমন আশাবাদ করেন নেতৃবৃন্দ।

আলোচনা সভার সভাপতিত্ব করেন অনলাইন প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আনিসুল ইসলাম আশরাফি ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মনসুর আহমেদ।

উল্লেখ্য বারবিকিউ “খাবার” না হলেও এটা খাবার তৈরির একটা আদিম পদ্ধতি। অল্প আঁচে দীর্ঘ সময় ধরে কাঠ/কয়লার আগুনে খাবার (মুলত মাংস) ঝলসানোকেই BBQ বলে। এটি সভ্যতার শুরু থেকে আগুন আবিষ্কারের পর থেকেই চলে আসছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc