শ্রীমঙ্গলে ২০লক্ষ টাকা ডাকাতিঃ১লক্ষ টাকা উদ্ধারঃআটক-২

    0
    9

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১২এপ্রিল,হৃদয় দাস শুভ ও কাজল শীলঃ   শ্রীমঙ্গল উপজেলার ভানুগাছ রোডের টি রিসোর্টের সামনে থেকে ছিনতাইকৃত বিকাশের কিছু  টাকাসহ এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করার কথা জানিয়েছে শ্রীমঙ্গলের পুলিশ।মঙ্গলবার (১১ এপ্রিল) ভোরে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে আটক করা হয় বলে জানান।

    আটককৃতরা হলেন, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ইলাশপুর এলাকার লোকমান মিয়ার ছেলে সোহেল মিয়া ও শ্রীমঙ্গল উপজেলার খাসগাঁও এলাকার আব্দুর রশিদের ছেলে মাহমুদুল হাসান রাজু।

    শ্রীমঙ্গল থানার সুত্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কে এম নজরুল এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ জসীম, এস আই রফিকুল ইসলাম, এসআই মোঃ রাশেদুল আলম এক দল পুলিশ নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়,পরে তাদের কাছ থেকে ২০ লক্ষ টাকার মধ্যে মাত্র  ১ লক্ষ ২ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়েছে,তবে বাকী টাকার সন্ধানের ব্যাপারে কিছু বলা হয়নি।

    অপরদিকে মামলার বাদীর সুত্রে জানা গেছে ধৃত মাহমুদুল হাসান রাজু ৭/৮ মাস পুর্বে বিকাশের একই অফিসে ক্লার্কের  দায়িত্ব পালন করতেন।

    উল্লেখ্য গত রোবার ২ এপ্রিল শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড এর বাংলাদেশ টি রিসোর্ট এর পার্শ্ববর্তি সড়কে রাবার বাগানের নিকট থেকে বিকাশের ২০ লক্ষ টাকা দেশীয় অস্র দিয়ে  ৩ জনকে আহত করে নিয়ে যায়।আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর ছিল।তিনি বর্তমানে চিকিৎসাধীন। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় ছিনতাই মামলা রয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here