শ্রীমঙ্গলে ১১ পুলিশ কর্মকর্তার বদলি জনিত সংবর্ধনা

    0
    15

     

     

     

     

     

     

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা থেকে ৫ জন উপ-পুলিশ পরিদর্শক, ৫ জন সহকারি উপ-পুলিশ পরিদর্শক ও ১ জন কনস্টেবল (অপারেটর)সহ মোট ১১ পুলিশ কর্মকর্তা ও সদস্যের বদলিতে থানা প্রশাসন কর্তৃক বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

    বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক সভাপতিত্ব করেন।এ সময় আরও উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবির, ওসি (অপারেশন) নয়ন কারকুনসহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সসদস্যগণ।

    জানা যায়,আজ শনিবার (১৩ মার্চ) দুপুরে শ্রীমঙ্গল থানা চত্বরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পুলিশ বিভাগ থেকে পূর্বেই তাদের বদলির নির্দেশনা আসে। বদলি হওয়া কর্মকর্তারা হলেন, উপ-পুলিশ পরিদর্শক সুমন চন্দ্র হাজরা, মোঃ ফরিদ মিয়া, কাশী চন্দ্র শর্ম্মা, রুকনুজ্জামান, শহীদুল ইসলাম মোল্লা। এবং সহকারি উপ-পুলিশ পরিদর্শক ইলিয়াস নূরী, জিতেন কর্মকার, রুবেনা বেগম, সুলতান আহমদ, মোঃ সোহাগ মিয়া এবং কনস্টেবল (কম্পিউটার অপারেটর) জুন চাকমা।

    শ্রীমঙ্গলে ১১ পুলিশ কর্মকর্তার বদলি জনিত সংবর্ধনা
    শ্রীমঙ্গলে ১১ পুলিশ কর্মকর্তার সংবর্ধনায় অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক, ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবির ও ওসি (অপারেশন) নয়ন কারকুন

    একসাথে এত কর্মকর্তার বদলি জনিত বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক আমার সিলেটকে অস্পষ্ট কণ্ঠে বলেন-“বিদায় শব্দটি খুব কষ্টের! একসাথে কাজ করতে গিয়ে অনেকের সাথে কড়া কথাবার্তা বলতে হয়,শাসন করতে হয় কিন্তু একসাথে কাজ করে একটি বন্ধন তৈরি হয় ফলে বিদায়ের সময়ে খুব কষ্ট হয়।এটাই চাকরীর নিয়ম হাজারো কষ্ট বুকে চেপে রেখে বিদায় দিতে হয় নিতে ও হয়।এখানে বেশ দক্ষ লোকও রয়েছে। আশা করি সবাই নিজ নিজ নতুন কর্মস্থলে ভালো করবে আমার প্রত্যাশা।”