শ্রীমঙ্গলে হিজরাদের সংঘর্ষে এক হিজরা আহত

0
186
শ্রীমঙ্গলে হিজরাদের সংঘর্ষে এক হিজরা আহত

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রেল ষ্টেশনে হিজরা (তৃতীয় লিঙ্গের) নিজেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দু গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে মারাক্তকসহ দুইজন আহত হয়।
রিতা হিজরা নামে একজনের থানায় অভিযোগের সুত্রে জানা যায়,তাদেরই একজন মুজিব হিজরা সাং ছিক্কা শ্রীমঙ্গল ও তার সহযোগীরা রিতাদের একজন শাহেদ আলী হিজরাকে (২৮) ছুরিকাঘাত করলে তাকে বাঁচাতে গিয়ে রিতা ও আহত হয়। ঘটনার পর সাহেদ আলীকে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে বাম হাতে জখমি অংশে ৭ টি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।অভিযোগে টাকা পয়সা ছিনিয়ে নেওয়ারও অভিযোগ করা হয়।
বাদী রিতা দাবী করছে মুজিব স্থানীয় বলে আমাদের মাদ্রাসায় যেতে বাঁধা দিচ্ছে এবং নিজের আধিপত্য বিস্তারে আমাদের উপর হামলা চালিয়েছে। মুজিব হিজরার দাপটে আমরা ভীত বলে জানান রিতা ও তার সহযোগীরা, তবে মুজিব হিজরার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
হাসপাতাল সুত্রে জানা যায়, সাহেদ আলির শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্রের আঘাতের চিহ্ন রয়েছে।সেলাই লেগেছে তবে তার অবস্থা উন্নতির দিকে।
এ ব্যাপারে এস আই আলআমীন এর সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়ে সাথে সাথেই ঘটনা স্থল সহ হাস্পালাতে যাই,উভয় পক্ষের মুরুব্বিরা বিষয়টি সমাধানের চেষ্টা করছে,না হলে আমরা আইনানুযায়ী ব্যবস্থা নিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here