Saturday 24th of October 2020 03:10:35 AM
Wednesday 22nd of July 2015 08:07:00 PM

শ্রীমঙ্গলে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগতম জানালেন যুবলীগ ও ছাত্রলীগ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগতম জানালেন যুবলীগ ও ছাত্রলীগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জুলাইঃ মৌলভীবাজার জেলার  শ্রীমঙ্গল শহরের  চৌমুহনা চত্বরে দেশের  স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে  স্বাগতম জানালেন উপজেলা  যুবলীগ, ছাত্রলীগ, প্রজন্মলীগসহ সকল আওয়ামীলীগ সমর্থিত সংগঠনের নেতা কর্মিরা।তিনদিনের সফরে সিলেটে  নির্ধারিত কর্মসূচির বাইরে  সিলেটে  নিহত  কিশোর  রাজনের বাড়ি পরিদর্শন শেষে ফেরার পথে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বুধবার সন্ধ্যা  পৌনে ৮ টার দিকে   শ্রীমঙ্গল শহরের  চৌমুহনা চত্বর অতিক্রম কালে  স্থানীয় আওয়ামীলীগ সমর্থিত বিভিন্ন   সংগঠনের নেতা কর্মিরা  ফুলের তোরা ও নানান স্লোগান  দিয়ে  শুভেচ্ছা জানান।

জানা গেছে, গত ৮ জুলাই সকালে  সিলেট শহরতলীর কুমারগাঁও এলাকার একটি ওয়ার্কশপের বারান্দায় খুঁটির সাথে বেধে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের কিশোর শেখ সামিউল আলম রাজনকে। বর্বর এই হত্যার ঘটনায় পুলিশের গাফলিতি ও উৎকোচ গ্রহণের বিষয়ে তদন্ত চলছে। ওই কারনে  আগেই   সিলেট পৌছে তিনি রাজনের বাড়ি পরিদর্শন শেষে সাংবাদিকদের  সাথে কথা বলেন।

তিনি সাংবাদিকদের বলেন “ওই মামলার রিপোর্ট হাতে পাওয়ার পরই দায়ি পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”
তিনি আরও বলেন, “রাজন হত্যায় জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। দায়িদের বিরুদ্ধে সব ধরণের পদক্ষেপ নেওয়া হচ্ছে। সৌদিতে আটক কামরুল ইসলামকেও দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে।” তিনি বলেন, এইক্ষেত্রে আইনি কিছু জটিলতা রয়েছে। এসব শেষ করে শিগগিরই তাকে দেশে ফেরত এনে বিচারের মুখোমুখী করা হবে। রাজন হত্যা মামলার সকল নথিপত্র স্বরাষ্ট্রমন্ত্রণালয়েও তলব করা হবে বলে মন্ত্রী জানান।
একই দিন দুপুরে নিহত রাজনের গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার কান্দিগাও ইউনিয়নের বাদে আলী গ্রামে পৌছে স্বরাষ্ট্রমন্ত্রী তার বাবা-মাকে সান্তনা দেন এবং নিহতের পরিবারকে এক লাখ টাকার অনুদান প্রদান করেন।
রাজনের বাড়িতে মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট মেট্রোপলিট পুলিশের কমিশনার কামরুল আহসান প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc