শ্রীমঙ্গলে স্ত্রী হত্যা মামলার আসামী কুমিল্লা থেকে গ্রেফতার

0
35

নিজস্ব প্রতিনিধি, শ্রীমঙ্গলঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ২ নং ভূনবীর ইউনিয়নস্থ মাধবপাশা রেলওয়ে কলোনিতে কাতার ফেরত নারীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে হত্যার অভিযোগে পলাতক স্বামীকে কুমিল্লা রেলওয়ে স্টেশন থেকে শ্রীমংগল থানার পুলিশ গ্রেপ্তার করেছে।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও মামলার সূত্রে জানা যায, ভিকটিম মৃত আকলিমা আক্তার আখি (২৬) পিতা-আবুল কাসেম, স্বামী পারভেজ মিয়া, সাং-মাধবপাশা রেল কলোনী, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার একজন কাতার প্রবাসী ছিলেন।
সে গত ১৫/০৭/২০১২ইং তারিখ কাতার থেকে দেশে আসলে টাকা পয়সা পাঠানো এবং হিসাব নিকাশ নিয়ে আকলিমা আক্তার’র সাথে তার স্বামী পারভেজ মিয়ার বেশ কয়েকবার ঝগড়া-বিবাদে পারিবারিক অশান্তি সৃষ্টি হয় ।

উক্ত বিষয়কে কেন্দ্র করে গত ১৭/০৭/২০১২ইং তারিখ রাত অনুমান সাড়ে ১১টার পর থেকে ১৮/০৭/২০১২ইং তারিখ সকাল ৬ টার মধ্যবর্তী কোন এক সময় আসামী পারভেজ মিয়া আকলিমা আক্তার আখি (২৬) কে তার বসত ঘরে শ্বাসরোদ্ধ করে হত্যা করে পালিয়ে যায়।
উক্ত বিষয়ে মৃত আকলিমা আক্তার আখির পিতা আবুল কাসেম বাদি হয়ে পারভেজ মিয়ার বিরুদ্ধে এজাহার দায়ের করিলে শ্রীমঙ্গল থানার মামলা নং-১৭, তারিখ- ১৯/০৭/২০১২ইং, ধারা-৩০২ পেনাল কোড রুজু হয়।
পুলিশ আরো জানায়,মামলাটির তদন্তকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেল শহীদুল হক মুন্সি ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির’র সার্বিক দিক নির্দেশনা মোতাবেক মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ নুরুল ইসলাম সঙ্গীয় এসআই তীথংকর দাসসহ অন্যান্য অফিসার ফোর্সের সহায়তায় ২৩/০৭/২০১২ইং তারিখ রাত প্রায় ৩ টার দিকে কুমিল্লা রেলওয়ে স্টেশন হইতে ভিকটিমের স্বামী আসামী পারভেজ মিয়া (৩০) পিতা- বাচ্চু মিয়া, মাতা- হাছিনা বেগম, সাং-চক্রা, ডাক-জগৎপুর, থানা-কচুয়া, জেলা-চাদপুর, বর্তমান সাং-জগি পুকুরিয়া, থানা-বরুরা, জেলা-কুমিল্লা (নানার বাড়িকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির আমার সিলেটকে জানান,”আসামীকে যাথাযথ পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরন করা হয়।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here