শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত  

0
68
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত  
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত,নিহত লোকমানের বাড়ি চট্রগ্রামের খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায়।  

জহিরুল ইসলাম, ইসলাম,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারে শ্রীমঙ্গলে শহরের হবিগঞ্জ রোডস্থ হাবিব মার্কেটের সামনে কাভার্ড ভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহতের নাম লোকমান, তিনি বদলি চালক ছিলো বলে জানা গেছে।নিহত লোকমানের বাড়ি চট্রগ্রামের খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায়।  

স্থানীয় সুত্রে জানা যায়,মুল চালকের নাম রাশেদ। মূল চালকের পরিবর্তে লোকমান চট্রগ্রাম থেকে মাল নিয়ে আসছিলো শ্রীমঙ্গলে,পরে রং সাইডে এসে সংঘর্ষে নিহত হয়।   

সোমবার দিবাগত রাত ১ টায় ১৪ ই জুন শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটে বাম পাশে ঢাকা মেট্রো-ট ১৩-৫৩৯৯ কাভার্ড ভ্যান গাড়িটি হাবিব মার্কেটে চানাছুড় আনলোড করার জন্য দাড়াঁলে পিছন থেকে নিউ মধুমতি ট্রান্সপোর্ট কাভার্ড ভ্যান ঢাকা মেট্রো-ট-২৪ -৫৬৮২ এই কাভার্ড ভ্যানটি ধাক্কা দেয়।

খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ও শ্রীমঙ্গল থানা পুলিশ, স্থানীয়রা গাড়ির নিউ মধুমতি  ট্রান্সপোট কাভার্ড ভ্যানটির চালক লোকমানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে।

এই প্রতিবেদক নিহত চালকের ব্যবহৃত ফোন চেক করে তার বাড়ি সনাক্ত করেছেন।

শ্রীমঙ্গল থানার শহর ডিউটি অফিসার এস আই রাকিবুল হাসান জানান,”আমরা খবর পেয়ে আসি আহত চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের ডাক্তার আহত চালককে মৃত ঘোষনা করেন।“

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here