Saturday 19th of September 2020 02:39:43 PM
Thursday 10th of September 2015 08:01:13 PM

শ্রীমঙ্গলে সংবাদকর্মীর বাসস্থান ভাঙ্গচুর:আহত-১

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে সংবাদকর্মীর বাসস্থান ভাঙ্গচুর:আহত-১

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০সেপ্টেম্বর,মোঃ জহিরুল ইসলাম: সত্য উৎঘাটন,সংবাদ সংগ্রহ ও পত্রিকার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করা যার কাজ, এবার সেই সংবাদকর্মীর বাসায় হামলা করলো দূর্বিত্তরা । বুধবার আনুমানিক রাত ৮ টার দিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রামনগর মণিপুরী পাড়ায় এ ঘটনাটি ঘটে । এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ঐ এলাকার একটি মেয়ে সংক্রান্ত বিষয় নিয়ে গ্রাম সালিশ বসে ঐ দিন বিকেলে । সালিশ শেষে ১৫-২০ জন যুবকের একটি দল পার্শ্ববর্তী এক সংবাদকর্মীর বাসায় হামলা করে এবং সংবাদকর্মীর কাকা (চাচা) কাজল তরফদার (৪৫) কে ব্যাপক মারধর করে পালিয়ে যায় । খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে ।vangcur

হামলার শিকার কাজল তরফদার (৪৫) বর্তমানে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন । শেষ খবর পাওয়া পর্যন্ত তার বাম কানে ২টি ও বাম হাতে ১ টি সেলায় করা হয়েছে । এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে । উল্লেখ্য ঐ সংবাদকর্মী ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নতুন দিন পত্রিকা ও লন্ডন ভিক্তিক টিভি চ্যানেল বাংলা টিভিতে বর্তমানে শ্রীমঙ্গল প্রতিনিধি হিসেবে সততার সাথে কাজ করে যাচ্ছে  ।

ঐ সংবাদকর্মীর সাথে কথা বললে তিনি জানান, সংবাদকর্মী হিসেবে সংবাদ সংগ্রহের স্বার্থে সকাল থেকে অনেক রাত পর্যন্ত আমাকে বাড়ির বাইরে থাকতে হয় । আমার বাড়িতে হামলার ঘটনাটা সত্যি আমাকে ভাবিয়ে তুলেছে । এর আগে এই এলাকারই আমার আর এক সহকর্মীকে এলাকার কয়েকটি ছেলে প্রকাশ্যে হুমকি দেওয়ায় আমরা বিষয়টি শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) কে এম নজরুল ইসলামকে অবহিত করি ।

সমাজের দূর্নীতি, অনিয়ম, অন্যায়ের সত্য চিত্র তুরে ধরায় আমাদের কাজ । এর ফলে যদি আমাদের ঘরের মানুষকে প্রকাশ্যে এভাবে হামলার শিকার হতে হয়, তাহলে জাতির কাছে আমাদের প্রশ্ন, আমরা কি সত্য প্রকাশ তুলে ধরা থেকে বিরত থেকে অন্যায়টাকে মুখবুজে সহ্য করে যাবো, না অন্যায়ের প্রতিবাদ করবো ?


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc