Monday 21st of September 2020 05:38:27 AM
Wednesday 6th of May 2020 09:27:48 PM

শ্রীমঙ্গলে শ্বশুরবাড়ি রেস্টুরেন্ট’র মালিকের পক্ষে ত্রাণ বিতরণ

নাগরিক সাংবাদিকতা, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে শ্বশুরবাড়ি রেস্টুরেন্ট’র মালিকের পক্ষে ত্রাণ বিতরণ

সাদিক আহমেদ,নিজস্ব প্রতিনিধি শ্রীমঙ্গল: দেশব্যাপী মহামারী করোনা ভাইরাসের থাবায় যখন নিম্নবিত্ত ও মধ্যবিত্ত জনগোষ্ঠী বড় ধরনের অর্থনৈতিক সমস্যাসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের অভাবে দিনাতিপাত করছে। এমন সময় সমাজের কিছু লোক নিম্ন-মধ্যবিত্তসহ বিভিন্ন ধরনের অভাবগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছে। এমন চিত্র শ্রীমঙ্গলসহ দেশের বিভিন্ন অঞ্চলে দেখা গেছে।

অনেকে সেলফি ত্রাণ দান করলেও সমাজের কিছু লোককে নীরবে নিভৃতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে। এমনই একজন লোক যিনি শ্রীমঙ্গলের ভানুগাছ রোডস্থ শশুর বাড়ি রেস্টুরেন্টের মালিক বদরুল আলম। এই সংকটময় মূহুর্তে সবার চোখের অন্তরালে নিরবে নিভৃতে সমাজের কর্মহীন মানুষের মাঝে দান করেই যাচ্ছেন তিনি।
আজ বুধবার দুপুর থেকে ৬০ জনকে ত্রাণ সহায়তা দান করেছেন তিনি।এর আগেও ত্রাণ দিয়ে সহায়তা করেছেন কয়েকদিন।
সরেজমিনে গিয়ে দেখা যায় চাউল ২ কেজি, ডাল আধা কেজি, আলু ২ কেজি, পিয়াজ ২ কেজি করে প্রতি প্যাকেট জনপ্রতি সরবরাহ করে যাচ্ছেন বদরুল আলম ।

ত্রাণ দাতা বদরুল আলমের সাথে কথা বলে জানা যায়, তিনি বলেন, নিজ উদ্যোগে সামান্য পরিমাণ এই সহযোগিতা অসহায়দের হাতে তুলে দিয়ে নিজের উপর যে দায়িত্ব রয়েছে তার সামান্য আদায় করেছি মাত্র। আমি চাইনা তা প্রচার হোক তারপরও যেহেতু আপনি জিজ্ঞাসা করেছেন না বলে পারছিনা । আশাকরি যতদিন পর্যন্ত অবস্থার পরিবর্তন না হবে ততদিন পর্যন্ত সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাবো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc