শ্রীমঙ্গলে শিশু সন্তানের মাতা দগ্ধ রুমিকে ঢাকায় স্থানান্তর

0
34

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের সিক্কা এলাকার হামিদপুর গ্রামের ২ মাস বয়সী শিশু সন্তানের জননী রুমি বেগম গত ২৩ মার্চ দিবাগত রাতে অগ্নিদগ্ধ হয়ে প্রথমে মৌলভীবাজার পরে সিলেট থেকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। স্বামী ও শ্বশুর মিলে এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে পারিবারিক কলহের জের ধরে এই অগ্নি কাণ্ডের ঘটনা ঘটেছে।এ নিয়ে পরস্পর বিরোধী অভিযোগ পাওয়া গেছে,মারাক্তক আহত শিশু সন্তানের মাতা রুমি বেগমের স্বজনদের অভিযোগ স্বামী আনোয়ার আহমদ ও শ্বশুর ইউসুফ যৌতুক না পেয়ে এমন ঘটনা ঘটিয়েছে।অপরদিকে নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশীদের ধারণা পারিবারিক কলহের কারণে রাগান্বিত হয়ে মেয়েটি নিজেই এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে মৌলভীবাজারের সিআইডি পুলিশ পরিদর্শক মোঃ আবদুল হাদীসহ একটি টিম ঘটনাস্থল পর্যবেক্ষণ করে স্থানীয়দের সাথে কথা বলেছেন।সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত অগ্নিদগ্ধ রুমি আক্তারের অবস্থা আশংকাজনক,শরিরের অধিকাংশ এরিয়া অগ্নিদগ্ধ হয়েছে বলে জানা গেছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন,তদন্ত ও জিজ্ঞাসাবাদ চলছে দ্রুত আপনাদের জানানো হবে এবং মামলার প্রেক্ষিতে সকল প্রকার ব্যবস্থা নেওয়া হবে।