শ্রীমঙ্গলে রক্তদান জাতীয় পরিবারের শীতবস্ত্র বিতরণ

    0
    21
    সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল: রক্তদান জাতীয় পরিবারের আয়োজনে শ্রীমঙ্গল বিরাইমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়।
    শুক্রবার ১৫ জানুয়ারি সদর ইউপি’র পূর্ব বিরাইমপুর গ্রামের অসহায় হত-দরিদ্র ৪১ জন নারী-পুরুষের মধ্যে একটি করে কম্বল বিতরণ করেন তারা।
    স্থানীয় তরুন সমাজ ও সংবাদকর্মী সোলেমান আহমেদ মানিক’র তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন রক্তদান জাতীয় পরিবারের প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম সোহাগ, আহবায়ক মাহতাব উদ্দিন তুষার, সদস্য সচিব ইউসুফ রানা, যুগ্মআহবায়ক ওমর ফারুকসহ কার্যকরী কমিটির সদস্যরা।
    স্বেচ্ছাসেবক হিসেবে সংশ্লিষ্ট এলাকার বেলাল আহমেদ, সুমন রেজা , মঈনুদ্দিন আহমদ, রায়হান আলী সাজু প্রমুখ এই কম্বল বিতরণে সহযোগিতা করেন।
    রক্তদান জাতীয় পরিবারের একঝাঁক উদীয়মান সমাজকর্মীরা রক্তদানের পাশাপাশি শীতবস্ত্র বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক ও মানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত রাখার মন্ত্রে আবদ্ধ। দেশের ৬৪ টি জেলাব্যাপী তাদের এই কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তারা।
    উপস্থিত বক্তারা বলেন এভাবে যদি সমাজের সকল যুবকরা এগিয়ে আসে তবেই সোনার বাংলা প্রকৃত সোনার বাংলায় পরিনত হবে। পাশাপাশি যাদের বয়স ১৮ বছর এবং ওজন ৫০ কেজি তাদেরকে নিয়মিত রক্তদানে এগিয়ে আসার আহবান জানান।