Thursday 15th of November 2018 02:14:38 AM
Thursday 4th of October 2018 02:06:06 PM

শ্রীমঙ্গলে ময়লা স্তূপ নিয়ে গতকালের সিদ্ধান্ত মানছেনা ছাত্ররা

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ময়লা স্তূপ নিয়ে গতকালের সিদ্ধান্ত মানছেনা ছাত্ররা

হৃদয় দাশ শুভ,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্কুল,কলেজ ও মাদ্রাসাসহ তিনটি শিক্ষাপ্রতিষ্ঠান এর সম্মুখস্থ মাঠে পৌরসভার ময়লার ভাগার স্থাপন নিয়ে গতকাল প্রশাসনের সিদ্ধান্ত হলেও মানছেনা ক্ষু্দে শিক্ষার্থীরা।

তারা আজও কলেজ রোডস্থ ওই স্থানে ময়লা ফেলার বিরুদ্ধে মানববন্ধন,বিক্ষোভ মিছিল চালিয়ে যাচ্ছে।তাদের দাবী তাদের প্রতিনিধি ছাড়াই গতকাল সিদ্ধান্ত হয়েছে এ ব্যাপারে তারা অন্ধকারে রয়েছে।ছাত্ররা বলছে তাদের ন্যায্য দাবী উপেক্ষা করে পুনরায় এখানে ময়লা ফেললে সমগ্র উপজেলার ছাত্র ছাত্রিদের নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে,প্রয়োজনে ঘেরাও কর্মসুচিসহ সকল স্কুল কলেজে ক্লাস বর্জন করতেও ছাড়বেনা।

উল্লেখ্য, উপরোক্ত বিষয়ে গতকাল সন্ধায় প্রশাসক তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার  মোঃ শাহজালাল,শ্রীমঙ্গলের  নবাগত ইউএনও নজরুল ইসলাম,পৌরসভার মেয়র  মোঃ মহসীন মিয়া মধুসহ স্থানীয় নেতৃবৃন্দ ভাগার এলাকাটি পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে জটিলতা নিরসনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনায় বসেন।পরে ময়লা ফেলা  নিয়ে আগামী ৬ মাসের মধ্যে অন্যত্র ময়লা ফেলার সিদ্ধান্ত হয় এবং বর্তমান কলেজ রোডের ময়লার ভাগাড়ের স্থানটিকে টিন দিয়ে বেষ্টনী দিয়ে  ময়লা ফেলতে বলা হয়। পরে পৌরসভার ক্রয়কৃত জমির (জেটি রোড এর) ভুমি উন্নয়ন করার সিদ্ধান্ত হয় এবং হাইকোর্টের রায়ের জন্য অপেক্ষা করতে বলা হয়৷

ছাত্ররা আরও বলেন,আন্দোলন আমরা করেছি আমাদের সাথে কোন পরামর্শ না করে এবং আমাদের  স্বাস্থ্যের প্রতি কোন খেয়াল নাকরেই আবারো একই সিদ্ধান্ত নিলেন আমরা তা মানিনা-মানবনা,এলাকার মুরুব্বীরা আমাদেরকে বুঝাতে এসেছিলেন কিন্তু এই আন্দোলনটা আমাদের, ময়লা ফেলার জায়গা স্থানান্তর না করা পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc