Wednesday 21st of November 2018 01:15:13 AM
Thursday 13th of September 2018 04:05:05 PM

শ্রীমঙ্গলে ময়লার ভাগাড়,আমলে নিচ্ছেনা প্রতিবাদ-মানব্বন্ধন

নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ময়লার ভাগাড়,আমলে নিচ্ছেনা প্রতিবাদ-মানব্বন্ধন

হৃদয় দাশ শুভ,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের তিনটি শিক্ষাপ্রতিষ্টান এর সামনে অবস্থিত শ্রীমঙ্গল পৌরসভার ময়লা আর্বজনা ফেলার ভাগাড়টি স্থানান্তরের দাবীতে মানববন্ধন করেছে ভাগাড়ের সামনে অবস্থিত তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন পরিবেশবাদী ও অভিভাবকদের সংগঠন।
শ্রীমঙ্গলের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান, শ্রীমঙ্গল সরকারী কলেজে, দি বার্ডস রেসিডেন্সিয়্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং গাউছিয়া শফিকিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার সামনে অবস্থিত এই ময়লার ভাগারটি সরানোর দাবীতে আবারো প্রতিবাদে নেমেছে সহস্রাধিক ছাত্র-ছাত্রীরা।
আজ বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গল কলেজ রোডস্থ ময়লার ভাগাড়ের সামনে মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসীসহ আন্দোলনরত সহস্রাধিক ছাত্র-ছাত্রী,সচেতন নাগরিক এবং অভিভাবকগন।
সরেজমিন গিয়ে দেখা যায়, শ্রীমঙ্গল সরকারী কলেজে, দি বার্ডস রেসিডেন্সিয়্যাল স্কুল অ্যান্ড কলেজ এবং গাউছিয়া শফিকিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার হাজার হাজার ছাত্রছাত্রী প্লেকার্ড, ফেস্টুন হাতে নিয়ে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে প্রতিবাদ জানাচ্ছেন।
উল্লেখ্য যে, গত দুই-তিন বছর ধরে এই ভাগাড়টি সরানোর দাবিতে ক্রমাগত জোরালো আন্দোলন করে যাচ্ছে শিক্ষার্থী ও বিভিন্ন পরিবেশবাদী এবং অভিভাবকরা।তার পরেও স্থানীয় পৌর কর্তৃপক্ষ পাত্তা দিচ্ছেন না কোন মানব্বন্ধন ও প্রতিবাদকে এমন অভিযোগ আগতদের।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc