শ্রীমঙ্গলে মৌলভীবাজার জেলা পুলিশের সচেতনতা ক্যাম্পেইন

0
21

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিতিধি: “মাস্ক পড়ার অভ্যাস কোভিড-১৯ মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মৌলভীবাজার জেলা পুলিশের সচেতনতা ক্যাম্পেইন।
বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকাল ৪টায় শ্রীমঙ্গল থানা পুলিশ আয়োজিত শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার এর যৌথ স ালনায় সভাপতিত্বে করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ও অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত শ্রীমঙ্গল সার্কেল মো. জিয়াউর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(জেলা বিশেষ শাখা) মো. আরিফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামিলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখা সাধারন সম্পাদক সহিদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মীর এম সালাম, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি দীপংকর ভট্টাচার্য্য লিটন, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লারের সভাপতি মো. আনিছুল ইসলাম আশরাফী ও উপজেলা প্রেসক্লাবের সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি কাওসার ইকবাল,প্রভাষক অবিনাশ আচার্য, ৫ নং কালাপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল,৩ নং সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়,পরিবহন নেতা শাজাহান মিয়া,শিল্পী ইফা বড়ুয়াসহ স্থানীয় গণ্যমান্য প্রমুখ।
এ সময় আলোচনা সভাস্থল থেকে মাস্কবিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন উপস্থিত সবাই। পাশাপাশি বাধ্যতামূলক মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে সচেতনতা মূলক পরামর্শও প্রদান করা হয়।