Thursday 17th of October 2019 11:30:37 PM
Saturday 20th of April 2019 08:23:54 AM

শ্রীমঙ্গলে মৌচাক সাহিত্য পরিষদের উদ্যোগে ‘কবিতা আড্ডা’ 

কবিতা, নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে মৌচাক সাহিত্য পরিষদের উদ্যোগে ‘কবিতা আড্ডা’ 

প্রিতম পাল: নব আনন্দে নতুনত্ব ছন্দে নববর্ষবরণে শ্রীমঙ্গলে কবিতা আড্ডার আয়োজন করলো মৌচাক সাহিত্য পরিষদ।শুক্রবার(১৯ এপ্রিল) বিকালে শ্রীমঙ্গল শহরের সাগরদিঘী সড়কে অবস্থিত শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণে এই ‘কবিতা আড্ডার’ আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌচাক সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা বাদল কৃষ্ণ বণিক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, ইনার হুইল ক্লাব অব শ্রীঙ্গলের সভাপতি রীতা দত্ত, কবি ও নাট্যকার জহিরুল মিঠু, কিন্ডারগার্ডেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাজী আসমা আক্তার, শ্রীমঙ্গল ফুলকুঁড়ি সোসাইটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রুম্মন, মানবাধিকারকর্মী এস কে দাশ সুমন, বিজয়ী থিয়েটারের সাংগঠনিক সম্পাদক সাজন আহমেদ রানা, নাগরদোলা থিয়েটারের সাধারণ সম্পাদক শিমুল তরফদার, সাংবাদিক কাউছার আহমেদ রিয়ন, রুপম আর্চায, আর ইব্রাহীমসহ বিভিন্ন সাহিত্যিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরা।
‘কবিতা আড্ডা’ আয়োজন প্রসঙ্গে মৌচাক সাহিত্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক প্রিতম পাল বলেন, দিন দিন আমরা সাহিত্য বিমুখ হয়ে পড়ছি। যার ফলে সমাজে নৈতিক মূল্যবোধের অবক্ষয় বেড়েই চলেছে। যারা সাহিত্যচর্চা করে তারা কখনোই খারাপ কাজ করতে পারেনা। সাহিত্যচর্চার ধারাকে অব্যাহত রাখতে এবং নৈতিক মূল্যবোধকে শাণিত করতেই ‘কবিতা আড্ডার’ আয়োজন।
প্রসঙ্গত, এদিন শিশু সাহিত্যিক ও গল্পকার কয়েস সামীকে সভাপতি এবং সমীরণ দাশকে সাধারণ সম্পাদক করে মৌচাক সাহিত্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc