Monday 23rd of July 2018 05:49:21 AM
Saturday 12th of May 2018 11:56:56 PM

শ্রীমঙ্গলে মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত


উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মে,বিক্রমজিত বর্ধনঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে জেলা পরিষদ অডিটরিয়ামে মাদকের বিরুদ্ধে তরুন প্রজন্মকে মাদক দ্রব্যের অপব্যাবহার ও অবৈধ পাচার ও গনসচেতনতা সৃষ্টির লক্ষে মাদক বিরোধী সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটরিয়ামে দ্বারিকাপাল মহিলা কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তীর সঞ্চালনায়, মৌলভীবাজার জেলা প্রসাশক মোঃ তোফায়েল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সঞ্জয় কুমার চৌধুরী, (অতিরিক্ত সচিব) অতিরিক্ত মহাপরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, সুরক্ষা বিভাগ, স্বরাষ্ট মন্ত্রানালয়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল আব্দুল্লাহ আল মোমেন, অধিনায়ক, ৪৬ বিজিবি, বিশেষ অতিথি হিসাবে আর উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ আনোয়ারুল হক, রনধীর কুমার দে, চেয়ারম্যান উপজেলা পরিষদ শ্রীমঙ্গল, সৈয়দ মনসুরুল হক, অধ্যক্ষ দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজ, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ, কে এম নজরুল ইসলাম, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা সুবোধ কুমার বিশ্বাস, আদর মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের পরিচালক নিখিল তালুকদার।

মাদকাসক্তির কুফল এবং এর থেকে পরিত্রাণের বিষয় নিয়ে শিক্ষার্থীদের মধ্যে আলোচকগণ মাদকের করাল গ্রাস থেকে তরুণ প্রজন্মকে রক্ষার জন্য নৈতিক শিক্ষা , ধর্মীয় অনুশাসন এবং পারিবারিক বন্ধনের উপর গুরুত্ব আরোপ করেন। সন্তানের সোনালী ভবিষ্যত বিনির্মানে সন্তানদের চলাফেরা,আচার-আচরন এবং সন্তানের বন্ধুমহলের চারিত্রিক বিষযগুলোর প্রতি অভিভাবকদের আরও বেশী খেয়াল রাখার জন্য আহ্বান জানান। তাঁরা বলেন , আজকের তরুনরাই আগামীতে দেশের নেতৃত্ব দেবে, তাই আগামীতে সুষ্ঠু নেতৃত্বের বিকাশের মাধ্যমে সোনার বাংলাদেশ গড়ে তোলার বৃহত্তর লক্ষ্যে যার যার অবস্থান থেকে সকলকে একযোগে কাজ করতে হবে।

আলোচনা সভায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া হাই স্কুল এর শিক্ষক,শিক্ষার্থীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com