শ্রীমঙ্গলে মনিপুরী অনুরাগ নৃত্যালয়ের ৮ম বছর পূর্তিতে নৃত্যানুষ্টান

    0
    89

    রুপম আচার্য্য,বিশেষ প্রতিবেদকঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে “মনিপুরী অনুরাগ নৃত্যালয়ের ৮ম বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে মনিপুরী নৃত্য ও সৃজনশীল নৃত্যানুষ্টান। অনুষ্ঠানের শুরুতে অতিথিসহ বিভিন্ন নৃত্য স্কুলের পরিচালকদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। শুক্রবার সন্ধ্যায় শহরের মহসিন অডিটোরিয়ামে মনিপুরী অনুরাগ নৃত্যালয়ের আয়োজনে এবং চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অনিতা দেবের সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের পুলিশ সুপার পি.বি.আই মো. হুমায়ুন কবির। ধৃতি নর্তনালয় ঢাকার পরিচালক ওয়ার্দা রিহাব।

    আরো উপস্থিতি ছিলেন প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আবু সিদ্দিক মো. মুসা, কাউন্সিলর মীর এম এ সালাম, একাডেমী ফর কালচার এন্ড আর্স সিলেট এর পরিচালক শান্তনা দেবী, তানবীর বিন রফিক সাজু, কেয়া সিনহা, দ্বীপ দত্ত আকাশ, সাজু দেব প্রমুখ।

    মনিপুরী অনুরাগ নৃত্যালয়ের পরিচালক কেয়া সিনহা বলেন, করোনা মহামারিতে এই ক্রান্তিকালীন সময়ে আজ বিপর্যস্ত এই পৃথিবী। বিপর্যস্ত আমাদের শিল্পাঙ্গন। ঘরে বসে যেন একঘেয়েমি চলে এসেছে। তাই জীবনে কিছু স্বস্তির নিঃশ্বাস যেন ফেলতে পারি সেজন্যই আমার ও একাডেমির পক্ষ থেকে এই আয়োজন। খুবই অল্প সময়ের রিহার্সাল। আশা করছি সবার ভালো লেগেছে। কিছুটা সময়ের জন্য হলেও সবাই সকল অমংগলসূচতাকে পেছনে ফেলে এক ঝলক আলো স্পর্শ করেছে।