Wednesday 25th of April 2018 08:21:38 PM
Saturday 31st of March 2018 10:22:55 AM

শ্রীমঙ্গলে ভয়াবহ অগ্নীকান্ডে পুড়ে গেছে ১০টি দোকান


অর্থনীতি-ব্যবসা, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ভয়াবহ অগ্নীকান্ডে পুড়ে গেছে ১০টি দোকান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১মার্চ,নিজস্ব প্রতিনিধিঃশ্রীমঙ্গলে নতুনবাজার দক্ষিণ রোডস্থ পুকুর পাড়ে গড়ে উঠা মার্কেটে অগ্নীকান্ডে পুড়ে গেছে প্রায় ১০টি দোকান। ক্ষতি হয়েছে কয়েক লক্ষাধিক টাকার মালামাল। স্থানিয় ফায়ার সার্ভিসসহ জেলার ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘন্টাধিক কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনেন বলে সুত্রে  জানা গেছে।
মৌলভীবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম ভুইয়া, এ প্রতিনিধিকে জানান, শুক্রবার রাত ১১টার দিকে শ্রীমঙ্গল নতুনবাজারের পেছনে নির্মিত মার্কেটে লেপতোষকের দোকান থেকে অগ্নীকান্ডের সুত্রপাত হয়ে তা আশে পাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ১০টি দোকানের আনুামানিক ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তবে পুড়ে যাওয়া কয়েকটি দোকানের মালিক উপস্থিত না থাকায় ক্ষতির সঠিক হিসেব জানাতে পারেননি ওই কর্মকর্তা।
স্থানীয় ব্যবসায়ীরা বলছেন ক্ষতির পরিমান আরও অনেক বেশি হবে। রেলওয়ের পুকুর ভরাট করে গড়ে উঠা মার্কেটে পুড়ে যাওয়া দোকান গুলোর মধ্যে ছিলো তুলার মিল,পানের আরৎ, চা পাতার গোডাউন,মুদির মালের দোকান,বিভিন্ন গোডাউনসহ আরও কয়েকটি দোকান।কি পরিমাণ ক্ষতি হয়েছে তা সঠিক তদন্তের পর জানা যাবে বলে জানায়  শ্রীমঙ্গল পুলিশ।
স্থানিয় একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়,অপরিকল্পিত ভাবে রেলওয়ে সম্পত্তি পুকুর ভরাটের মাধ্যমে দখল করে যে যেমনে পাড়ে মার্কেট বানানোর ফলে  আবারো আগুনে অনেক ক্ষতি হয়েছিল এবারো হয়েছে, আগামিতে আরও বড় ধরণের ঝুঁকি আসতে পারে।  স্থানিয় প্রশাসনকে জরুরী প্রদক্ষেপ নেওয়া উচিত বলে অনেকেই মনে করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com