Wednesday 20th of January 2021 05:53:41 AM
Sunday 22nd of November 2020 06:37:41 PM

শ্রীমঙ্গলে ভোট কারচুপি ও পুনঃ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ভোট কারচুপি ও পুনঃ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

নূর মোহাম্মদ সাগর: মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১২২৩) এর অন্তর্গত শ্রীমঙ্গল উপজেলা শাখার নির্বাচন ভোট কারচুপির অভিযোগ ও ভোট পুনঃ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১২২৩) এর অন্তর্গত শ্রীমঙ্গল উপজেলা শাখা পরিবহন শ্রমিক সকল পদপ্রার্থী ও সাধারণ শ্রমিক ।

গত শনিবার রাত আটটায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে সকল প্রার্থী ও সাধারণ শ্রমিকেদর পক্ষে লিখিত বক্তব্যে আবু কালাম খায়রুজ্জামান বলেন, গত ১৮/১১/২০২০ ইং তারিখে মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১২২৩) এর অন্তর্গত শ্রীমঙ্গল উপজেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়া সকাল ৮.৩০ মিনিট হইতে বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত বিরতিহীনভাবে ভােটাররা ভােট প্রদান করেন। নির্বাচনী কমিশনের দায়িত্বে ছিলেন মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (১২২৩) এর সভাপতি ফজলু আহমেদ এবং নির্বাচন সচিবের দায়িত্বে ছিলেন মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (১২২৩) এর সাধারণ সম্পাদক সালেহ আহমেদ এবং প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন মামুনুর রশিদ মামুন, কুলাউড়া। নির্বাচনী তপশীল ঘােষণার পর নির্বাচন কমিশনের ইচ্ছামত ভােটার তালিকা সংশােধন করা, একই ভােটারকে একাধিক বার ভােটার তালিকায় অন্তর্ভূক্ত করাসহ, রাত্র ২.১৫ ঘটিকার সময় ফলাফল ঘােষণা করা, নির্বাচন

কমিশনের পছন্দের বেসরকারী ব্যক্তিকে প্রিজাইডিং অফিসার নিয়ােগ করা, পরাজিত প্রার্থীর ফলাফল ঘােষণা না করা, অশ্রমিককে ভােটার তালিকায় অন্তর্ভূক্ত করা, পদপ্রার্থীদের ভােট কেন্দ্র পরিদর্শন করতে না দেওয়া, পদপ্রার্থীর এজেন্টগণের স্বাক্ষরবিহীন ফলাফল ঘােষণা করার পর ভােট পুনঃ

গণনার জন্য বিনয়ের সহিত নির্বাচন কমিশনকে বারবার আবেদন করিলেও তিনি অনীহা প্রকাশ করেন। এক পর্যায়ে সাধারণ শ্রমিকগণ অসন্তষ্ট হইয়া নির্বাচন কেন্দ্রে রাত্র ৩.৩৫ ঘটিকা পর্যন্ত অবরুদ্ধ করিয়া রাখেন। পরে শ্রীমঙ্গল পুলিশ প্রশাসনের সহযােগিতায় নির্বাচন কমিশন, সচিব, প্রিজাইডিং অফিসার, প্রার্থী ও ভােটারগণ শ্রীমঙ্গল থানায় গিয়ে উপস্থিত হইলে পুলিশ, নির্বাচন কমিশন ও প্রার্থীদের সহমতে ব্যালট বাক্স জব্দ করা হয়। এই ব্যাপারে শ্ৰম পরিদর্শক শ্রীমঙ্গল এ বরাবরে একটি লিখিত আবেদন গত ১৯/১১/২০২০ ইং তারিখে প্রেরণ করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১২২৩) এর সভাপতি পদপ্রার্থী আবু কামাল খায়রুজ্জামান, মোহাম্মদ আলী, রুপন কানু , বিভিন্ন পদে আরো ১৮ জন প্রার্থী সহ সাধারণ শ্রমিক উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc