Monday 6th of April 2020 07:13:22 AM
Saturday 22nd of February 2020 05:04:01 PM

শ্রীমঙ্গলে ভারতীয় পেঁয়াজের চালান আটক মালিক লাপাত্তা

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ভারতীয় পেঁয়াজের চালান আটক মালিক লাপাত্তা

“উদ্ধারকৃত ৯ মেঃ টন পেঁয়াজ উম্মোক্ত নিলামে ৩ লাখ ৮৭ হাজার টাকায় বিক্রি।”

 

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বাজার থেকে উদ্ধারকৃত ৯ মেট্রিক টন পেঁয়াজ নিলামে বিক্রি করেছে স্থানীয় প্রশাসন।

আজ শনিবার দুপুরে শ্রীমঙ্গল থানা চত্বরে উম্মুক্ত নিলামে উদ্ধারকৃত ৯ মেট্রিক টন পেঁয়াজ ৩ লাখ ৮৭ হাজার টাকায় বিক্রি করা হয়।

পুলিশের সুত্রে জানা গেছে শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের সেন্ট্রাল রোডস্থ এলাকায় ৯ মেট্রিক টন পেঁয়াজ বোজাই করা একটি পরিত্যাক্ত ট্রাক উদ্ধার করা হয়।

আটক পেঁয়াজের কোন বৈধ কাগজপত্র ও মালিকনা দাবীদার না থাকায় পুলিশ পরিত্যাক্ত হিসেবে পেয়াজ ভর্তি ট্রাকটি থানায় নিয়ে আসে। আজ দুপুরে সমশেরনগরস্থ চাতলা পুর শুল্ক ষ্টেশনের সহকারী রাজস্ব কর্মকর্তা সজল কান্তি দাস’র উপস্থিতিতে জারজকর নিলাম কার্যক্রমে শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান, ওসি (তদন্ত) মোঃ সোহেল রানা, এসআই আল-আমিনসহ পুলিশের অন্যান্য সদস্যগণ ও শহরের বিভিন্ন ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

পুলিশের ধারনা, শহরের কোন ব্যবসায়ী অতি মুনাফার লোভে এই পেয়াজ এর চালান ভারত থেকে চোরাই পথে শ্রীমঙ্গলে নিয়ে আসতে পারে।

অপরদিকে পিঁয়াজ ও চা পাতাসহ বিভিন্ন মালামাল ভারত থেকে সীমান্ত অতিক্রম করে দেশের বাজারে  প্রবেশ করছে এমন অভিযোগ  অনেকেই করেছেন এবং এই ব্যাপারে সীমান্তে আরও জোরালো সতর্কতা অবম্বনের দাবী উঠেছে।

এ ছাড়াও বর্তমানে করুণা ভাইরাসের হুমকিতে রয়েছে চীনের আশপাশের অন্যান্য দেশগুলো সে জন্য এই ভাবে অবৈধ পথে মামামাল ও বিদেশীরা আসতে থাকলে যে কোন সময় দেশ বড় ধরনের ক্ষতির সম্মুখে পরতে পারে যা উড়িয়ে দেওয়া যায় না বলে সচেতন মহল আশংকা করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc