Wednesday 21st of October 2020 09:39:53 PM
Wednesday 23rd of September 2020 07:56:56 PM

শ্রীমঙ্গলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই সহোদর গুরুতর আহত

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই সহোদর গুরুতর আহত

মিনহাজ তানভীর: শ্রীমঙ্গলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় সহোদর দুই ভাই গুরুত্বর আহত হলে মৌলভীবাজার জেলা সদরের ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশের এস আই রোকনুুজ্জামান এর সূত্রে জানা যায়, আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সোয়া চারটায় শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ রাজাপুর ও নোয়াগাঁও গ্রাম এর মধ্যবর্তী স্থানে ব্রীজের উপরে ওঠার আগে হবিগঞ্জ সিলেট বিরতি পরিবহনের একটি বাস অপর একটি পিকআপকে ওভারটেক করে ভৈরববাজারগামী একটি মোটর সাইকেলকে রাস্তার ডান পাশে মুখোমুখি ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ৫০/৬০ ফুট দূরে গিয়ে ছিটকে পরে। এসময় সাইকেল আরোহী সহোদরা দুই ভাই গুরুতর আহত হয়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে সংবাদ জানালে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের একজনকে মুমুর্ষ অবস্থায় মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এর আগে আহত অপরজনকে স্থানীয়রা হাসপাতালে প্রেরণ করে বলে জানা গেছে।

আহতরা হলেন শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের অন্তর্গত ভৈরবগঞ্জবাজার সংলগ্ন ৯ নং ওয়ার্ডের নয়নশ্রী গ্রামের ফুল মিয়ার ছেলে রাসেল মিয়া (২৫) ও রাহেল মিয়া (২২)।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, রাস্তা দিয়ে চলা যায় না। একেতো বে পরোয়া গাড়ী চালক তা ছাড়া রাস্তার পাশে আগাছায় জঙ্গল হয়ে থাকার কারণে একটি গাড়ি অপর গাড়িকে সাইড দিতে পারেনা পথচারীদের জন্য। অনেক সময় পথচারীদের বাঁচাতে গিয়ে কখনো কখনো ওভারটেক এর জন্য রাস্তার পাশে গাড়ি নামাতে গিয়ে ও অনেক দুর্ঘটনা ঘটে এমনকি রাস্তায় ফুটপাত ফ্রি না থাকার কারণে এলাকাবাসী এক এলাকা থেকে অন্য এলাকায় যাতায়াতে ভীত সন্ত্রস্ত থাকতে হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc