শ্রীমঙ্গলে বৃষ্টিতে মাটির ঘর ধ্বসে আহত ২ জন

0
18

জহিরুল ইসলাম.স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার:মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার গান্ধিছড়া চা বাগানের মডেল হাউজ বস্তিতে সোমবার দিবাগত রাতে হঠাৎ করে আসা বৃষ্টির পানির কারনে মাটির ঘর ধ্বসে ২ জন আহত হয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বৃষ্টির পানিতে মাটির দেয়াল ধ্বসে সুশীল দাশ (৩৭) ও তার স্ত্রী মায়া দাশ গুরুত্বর আহত হয়েছেন। গুরুত্বর আহত দুজনকে মঙ্গলবার শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
আহত মায়া দাস বলেন, রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে বৃষ্টি শুরু হলে হঠাৎ করে আমার বসত ঘরের মাটির দেয়াল ধ্বসে আমাদের উপরে এসে পড়ে। অনেক কষ্ট করে গুরুত্বর আহত অবস্থায় ধ্বসে পড়া মাটির ধংসস্তুপ থেকে বের হই। বের হয়ে দেখি পাশের আরেকটি ঘর পুরোপুরি ভেঙ্গে গেছে। সাথে থাকা আরো ৮টি ঘর পুরোপুরি না ভাঙ্গলেও ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে।
যা যে কোন সময় সেগুলো ভেঙ্গে পড়তে পারে। ঘরটি তাদের উপরে পড়ায় তারা মাথা ও শরীরের বিভিন্ন অংশে বেশ আঘাত পান।
সামাজিক প্রিতম দাস বলেন, আমরা সকাল বেলা খবর পেয়ে ঘটনাস্খলে যাই, সেখানে গিয়ে দেখি অসহায় এই মানুষগুলো ভাঙ্গা ঘরের সামনেই আহত অবস্থায় বসে রয়েছেন। আমরা তাদেরকে চিকিৎসার জন্য শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। চিকিৎসা দিয়ে তাদেরকে আমরা ব্যক্তিগতভাবে ৫ হাজার টাকা দিয়েছি। আরো ব্যবস্থা করছি।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, তাৎক্ষনিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আহত দুজনকে ১০ হাজার টাকা দেওয়া হয়েছে। তাদের ক্ষয়ক্ষতি নিরুপন করে তাদের ঘরবাড়ি নির্মান করার জন্য আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।