শ্রীমঙ্গলে বৃদ্ধাকে পিটিয়ে জখম,থানায় অভিযোগ

    0
    10

    শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলবীবাজার শ্রীমঙ্গলে ৬০ বছরের এক বৃদ্ধাকে পিটিয়ে মারাত্মক জখম করায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার আশিদ্রোন খোশবাস গ্রামে এ ঘটনা ঘটে। এই নির্মম ঘটনায় ৫ জনকে আসামি করা হয়েছে।অভিযুক্তরা হলো একই গ্রামের আমরুল মিয়া, কামরুল মিয়া, চান মিয়া, হাসান মিয়া ও আয়া রেগম ।
    ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়,গত কাল শুক্রবার বিকাল ৩ টায় নিজ বাড়ীর পাশে মাছ ধরার উদ্দেশ্যে পুকুরের পানি সেচ করা হলে সেচের পানি পার্শ্ববর্তী মজমিল মিয়ার জমিতে গিয়ে পড়লে এ নিয়ে বিরোধের সুষ্টি হয়। পরে বিরোধের মীমাংসা হলেও বিরোধের জের ধরে দেশীয় অস্শশন্ত্র নিয়ে উপরোক্ত অভিযুক্তরা আমিন মিয়া বৃদ্ধাকে মারপিট করে মারাত্মক ভাবে মাথা,মুখ,হাত,পা,পিঠ গুরুত্বর রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়দের সহযোগীতায় আমিন মিয়াকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় আমিন মিয়ার ছোট ভাই মোমিন মিয়া থানায় আসিয়া এজাহার দায়ের করেন বলে জানান।
    এ বিষয়ে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে প্রাথমিক তদন্ত করেছে। তদন্ত সাপেক্ষে যারা দোষী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।