শ্রীমঙ্গলে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

0
16
সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল:  বিশ্ব ভোক্তা অধিকার দিবসটির প্রতিপাদ্য ‘মুজিববর্ষে শপথ করি, প্লাস্টিক দূষণ রোধ করি’ এই উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কনফারেন্স রুমে সোমবার ১৫ মার্চ দুপুরে আলোচনা অনুষ্টিত হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন, উপজেলা বিএমএ সভাপতি ডা.হরিপদ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হাজী মো.কামাল হোসেন,  শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সভাপতি আবু সিদ্দিক মোহাম্মদ মুসা, রেষ্টুরেন্ট মালিক সমিতির সভাপতি শাহ জামাল, এবং বিভিন্ন রেষ্টুরেন্ট ও ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ।
উপজেলা নির্বাহী মো. কর্মকর্তা নজরুল ইসলাম সামনে রোজা উপলক্ষে ভোক্তা পর্যায়ে নিত্যপন্যর মূল্য সহনীয় রাখতে সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানে সকলকে স্বাসবিধি প্রতিপালন ও মাস্ক পরিধানে অনুরোধ করেন তিনি।
এছাড়াও শ্রীমঙ্গল উপজেলায় যারা করোনা টিকা নিবন্ধন করে এখনও টিকা নেননি, তাদেরকে দ্রুত টিকা নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযাগ করার জন্য অনুরোধ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।