Saturday 21st of September 2019 11:53:36 PM
Tuesday 7th of April 2015 03:26:34 PM

শ্রীমঙ্গলে বিশ্বস্ত এক কেয়ারটেকারকে খুন করেছে দুর্বৃত্তরা  

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে বিশ্বস্ত এক কেয়ারটেকারকে খুন করেছে দুর্বৃত্তরা   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,এপ্রিলঃ মৌলভীবাজার জেলার  শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ রেইন ফরেস্ট  নামক একটি রিসোর্টের কেয়ারটেকারকে খুন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সারে ৯ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে  পরে ময়না তদন্ত শেষে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে মরদেহ শ্রীমঙ্গলে আনা হয়েছে দুপুর আড়াইটায়।

নিহত আইয়ুব আলী (৪০) পিতা মৃত- মুড়াই উল্লাহ, বাড়ি হবিগঞ্জের আদৌপাশা গ্রামে।তিনি প্রায় ২০/২৪ বছর থেকে ওই রিসোর্টের অংশীদার সুলতান মুহাম্মদ ইদ্রিস উরুপে  মোঃ লেদুমিয়ার বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠানে অত্যান্ত বিশ্বস্ততার সহিত দ্বায়িত্ব পালন করে আসছে বলে জানান লেদুমিয়া।স্থানীয়রা জানান,উত্তরসুর এলাকায় রেইন ফরেস্ট রিসোর্টের পাশ্ববর্তী নির্মানাধীন আরেকটি রিসোর্টের পুকুর পাড়ে আইয়ুব আলীর মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে  খবর দেয়া হয়। পরে পুলিশ এসে  লাশ উদ্ধার করে নিয়ে যায়।যেখানে লাশ পাওয়া গেছে তার অদুরে নির্মানাধীন রিসোর্টের সীমানা প্রাচীরের পাশে একটি সিমেন্টের বস্তা পড়ে থাকতে দেখা গেছে বলে পুলিশ জানায়।

পুলিশের প্রাথমিক  ধারনা, নির্মানাধীন পাশ্ববর্তী রেস্ট হাউজের সিমেন্ট চুরি দেখে বাঁধা দেওয়ার কারনে হয়তো তাকে খুন করতে পারে। পুলিশ আরও জানায়, নিহতের মাথায় ধারালো অস্ত্রের দুটি আঘাত রয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় এখনো কোন মামলা হয়নি।তবে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা প্রাথমিক ভাবে তদন্ত করেছে বলে জানান সুলতান মুহাম্মদ ইদ্রিস।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc