শ্রীমঙ্গলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের নিয়ে পুলিশের মতবিনিময়

0
114
শ্রীমঙ্গলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের নিয়ে পুলিশের মতবিনিময়
বক্তব্য রাখছেন অফিসার ইনচার্জ (ওসি) শামিম অর রশীদ তালুকদার।

নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে জেলা পুলিশ সুপার কর্তৃক নির্দেশনায় “বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের স্কুল/কলেজ পরিচালনা পূর্বক বিশেষ করে কমপক্ষে প্রতিটি ইউনিয়নের ২ টি স্কুল বা কলেজের মধ্যে ছাত্র-ছাত্রীদের নিয়ে উপস্থিত “বক্তৃতা ও বিতর্ক প্রতিযোগিতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

একই দিন সোমবার ৪ এপ্রিল ২০২২ ইং তারিখ দুপুরে কলেজ রোডস্থ উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠানের শিক্ষক ও শ্রীমঙ্গল শহরে পুলিশের স্থানীয় বিট কর্মকর্তাসহ অফিসার ইনচার্জ (ওসি)শামিম অর রশীদ তালুকদার,পুলিশ পরিদর্শক (তদন্ত)হুমায়ুন কবির,পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক সময়ে নিজ নিজ প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা সভায় অংশগ্রহণ করেন।

শ্রীমঙ্গলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের নিয়ে পুলিশের মতবিনিময়
উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে উপস্থিত ছাত্রদের একাংশ।

সোমবার উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের সচেতন করার স্বার্থে পুলিশ কর্মকর্তারা বক্তব্য প্রদান করেন। বিট অফিসার এসআই মুখলেসুর রহমান লস্কর এর সহযোগিতায় ও সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,স্থানীয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামীম অর রশীদ তালুকদার, শিক্ষক কবিতা রানী দাস, এএসআই শামীম প্রমুখ।

এ সময় অফিসার ইনচার্জ (ওসি) শামিম অর রশীদ তালুকদার বলেন, বাল্য বিবাহ,ইভটিজিং,নিরাপদ ইন্টারনেট প্রযুক্তি ব্যবহার,অপহরন, নারী নির্জাতন,মাদক সেবন প্রতিরোধ বিষয়ে সকল ছাত্র ছাত্রীদের সচেতন থাকতে হবে। সাথে সাথে নিজে এবং নিজের পরিবারের সকল সদস্যদের এ ব্যাপারে সচেতন করতে হবে। আমরা সবাই মিলে যখন অপরাদের বিরুদ্ধে সোচ্চার হব তখন আমাদের সামাজিক পরিবেশ এর ভারসাম্যতা রক্ষা করা সম্ভব হবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here