শ্রীমঙ্গলে বিনা মূল্যে বঙ্গবন্ধু চক্ষু শিবিরে রোগীদের সেবা প্রদান

0
137
শ্রীমঙ্গলে বিনা মূল্যে বঙ্গবন্ধু চক্ষু শিবিরে রোগীদের সেবা প্রদান

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারে শ্রীমঙ্গলে SAVE শ্রীমঙ্গল এর উদ্যোগে বিনা মূল্যে বঙ্গবন্ধু চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২০ ডিসেম্বর সকাল ১০ টায় বঙ্গবন্ধু চক্ষু শিবির ক্যাম্পের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোহন লাল সোম ৷ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা নজরুল ইসলাম। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, শিক্ষানুরাগি অধ্যাপক সাইয়্যিদ মুজিবুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার (বেভুল),শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, জেলা জর্জ কোর্টের পিপি এ্যাডভোকেট  এসএম আজাদুর রহমান আজাদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি  বিশ্বজ্যোতি চৌধুরী (বুলেট),সেইভ  শ্রীমঙ্গলের চক্ষু শিবির ক্যাম্পের পরিচালনা কমিটি আহবায়ক ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের  সিনিয়ন সহ-সভাপতি  কাওছার ইকবাল, সাবেক সভাপতি মৌলভীবাজার প্রেসক্লাব আব্দুল হামিদ মাহবুদসহ প্রমুখ।

বঙ্গবন্ধু চক্ষু শিবিরের আয়োজন করেন  শ্রীমঙ্গল এসোসিয়েশন অব ভলান্টারি এর্ফোস, সহযোগিতায় ডাচ্ বাংলা ব্যাংক ফাউন্ডেশন, চিকিৎসায় বিএনএসবি চক্ষু হাসপাতাল (মাতার কাপন) মৌলভীবাজার। 

সেইভ শ্রীমঙ্গল সভাপতি মুনসর ইকবাল জানান,সকাল থেকে বিকাল পর্যন্ত ১ হাজার রোগীকে প্রাথমিক চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করা হয়।  

নারী-পুরুষ মিলিয়ে মোট ৭০ জন রোগীর চোখের ছানী পড়ার অপারেশন করার জন্য চক্ষু শিবির থেকে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালে  নিয়ে যাওয়া হয় একই দিন বিকালে।সেখানে রোগীদের চোখে অপারেশন করা হবে বলে জানান তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here