Thursday 24th of January 2019 05:27:57 PM
Tuesday 10th of April 2018 07:48:12 PM

শ্রীমঙ্গলে বিজিবির সেক্টর সদর দপ্তরে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

এই দিনে, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে বিজিবির সেক্টর সদর দপ্তরে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

 

 

 

 

 

 

 

 

 

 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০এপ্রিল,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ    মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ শ্রীমঙ্গল সেক্টর সদর দপ্তর এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আর এ উপলক্ষে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া, রেজিমেন্টাল পতাকা উত্তোলন, কেককাটা, প্রীতিভোজ এবং সান্ধ্যকালীন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্নেল মো. জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল রিজিয়ন ডেপুটি রিজিয়ন কামান্ডার কর্ণেল দেওয়ান মো. লিয়াকত আলী, মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশশেরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম প্রমুখ।
সেক্টর কমান্ডার কমান্ডার কর্নেল মো. জাহিদ হোসেন বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ পূর্ণঃগঠন রুপরেখা-২০০৯ এর আওতায় থাকা এ সেক্টর সদর দপ্তরটি ২০১৩ সালের ১০ এপ্রিল তৎকালীণ মহাপরিচালক ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন। সেক্টরটি প্রতিষ্ঠালাভের পর হবিগঞ্জ এবং বিয়ানীবাজারে দু’টি ব্যাটালিয়ন স্থাপিত হয়। এ সেক্টরটি প্রতিষ্ঠা লাভের পর থেকে অধীনস্থ ব্যাটালিয়নসমূহের মাধ্যমে দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় অত্যন্ত দক্ষতা এবং সফলতার সাথে চোরাচালান প্রতিরোধ কার্যক্রম পরিচালনাসহ সীমান্ত সুরক্ষায় অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc