Thursday 15th of November 2018 02:01:20 AM
Thursday 18th of October 2018 11:46:13 PM

শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ’র হ্যান্ডবল প্রতিযোগীতা সম্পন্ন

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ’র হ্যান্ডবল প্রতিযোগীতা সম্পন্ন

বিক্রমজিত বর্ধন,মৌলভীবাজারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উত্তর-পূর্ব রিজিয়ন এর আয়োজনে, শ্রীমঙ্গল সেক্টর, ৫৫বর্ডার গার্ড বাংলাদেশ ব্যাটালিয়নের ব্যাবস্থাপনায়,অন্তঃ রিজিয়ন হ্যান্ডবল প্রতিযোগীতা ২০১৮ এর সমাপনী অনুষ্ঠান ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহ¯পতিবার (১৮ অক্টোবর) সকাল ৮টায় শ্রীমঙ্গল ৫৫ বর্ডার গার্ড (বিজিবি) ব্যাটালিয়নের মাঠে চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশ নেয় চট্রগ্রাম রিজিয়ন ও রংপুর রিজিয়ন।

খেলায় চট্টগ্রাম রিজিয়নকে ৩৬-২৯ গোলে হারিয়ে রংপুর রিজিয়ন চ্যা¤িপয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে ৩য় স্থান অধিকারী সরাইল রিজিয়ন সহ ফাইনালে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সরাইল বিজিবি সেক্টর কামান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হক, এসজিপি, বিজিবিএম, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যা¤িপয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন। এসময় শ্রীমঙ্গল সেক্টর সদর দপ্তর এর ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার ও ৫৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল এম জাহিদুর রশীদ, পিএসসি, ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ও শ্রীমঙ্গল সেক্টরের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি মাসের ১৫ অক্টোবর শ্রীমঙ্গল ৫৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় ও উত্তর-পূর্ব রিজিয়নের আয়োজনে হ্যান্ডবল প্রতিযোগীতা শুরু হয়। প্রতিযোগিতায় ৫টি রিজিয়ন ও ঢাকা সেক্টরসহ ৬ টি দল অংশ গ্রহণ করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc