Monday 30th of March 2020 10:09:24 AM
Sunday 9th of February 2020 11:57:30 AM

শ্রীমঙ্গলে বধ্যভূমিতে ঘুরতে আসা নারী গণধর্ষণের শিকার

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে বধ্যভূমিতে ঘুরতে আসা নারী গণধর্ষণের শিকার

শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ঘটনার মুল নায়ক টমটম চালক কবির মিয়াসহ আটক ৩ অপরাধী।

নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গলে বধ্যভূমিতে ঘুরতে আসা নারী গণধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দিবাগত রাত নয়টা থেকে সাড়ে নয়টার মধ্যে সঙ্ঘবদ্ধ একটি লম্পটের দল মিলে সাথে থাকা কিশোরকে বেঁধে রেখে ওই নারীকে চা বাগানের ভিতরে গণধর্ষণ করে।

গণধর্ষণের অভিযোগে শ্রীমঙ্গল থানা পুলিশ প্রথমে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসেন, তারা হলেন জহর লাল মৃধা ও কৈলাস  দোশাদ তাদেরকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গেছে। ভিকটিম ও সাক্ষীদের শনাক্ত করতে না পারায় পুলিশ প্রকৃত আসামির খোঁজে বেড়িয়ে পড়ে।পরে পুলিশের হেফাজতে থাকা কিশোর ও স্থানীয়দের তথ্যের ভিত্তিতে এলাকার ইউপি মেম্বার,চেয়ারম্যানসহ সকলের সহযোগিতায় প্রকৃত দোষীদের খুঁজে বের করতে সক্ষম হয় পুলিশ ।যদিও তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো শেষ পর্যন্ত পালাতে ব্যর্থ হয়।
গণধর্ষণের অভিযোগে আটক ব্যক্তিরা হলো, মুল নায়ক টমটম চালক কবির মিয়া (৩০) পিতা-মৃত ময়না মিয়া  সাং সিন্দুরখান বাজার বস্তি।  হরিমন মাল বয়স প্রায় (৪০) পিতা নারায়ণ মাল সাং ভুরভুরিয়া চা বাগান। মিন্টু মৃধা পিতা মৃত সাধু মৃধা, সাং ভুরভুরিয়া চা বাগান,বয়স প্রায় (৩৫) ।

জানা যায়,মুল নায়ক টমটম চালক কবির মিয়া বেড়াতে নারী ফরিদপুরের একটি বাসায় কাজ করেন তিনি শ্রীমঙ্গলে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয় তার সাথে একটি্বতি১৪/১৫ বছরের ইব্রাহিম নামে একজন কিশোর ছিল যাকে টমটম গাড়িতে হাত-পা বেঁধে আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটানো হয।

এ ঘটনার ব্যাপারে স্থানীয় ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জানান ঘটনা সত্য প্রথমে যাদেরকে আটক করা হয়েছিল তারা নির্দোষ,পরবর্তীতে প্রকৃত দোষীদের কে খুঁজে বের করে এলাকাবাসীসহ আমরা ওদেরকে পুলিশের হাতে তুলে দিয়েছি যাতে করে এই এলাকায় এমন ঘটনা আর না ঘটে। বিস্তারিত আসছে…।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc