শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শিশুদের খাবার বিতরণ

0
17

শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে গরীব ও দুস্থ ছাত্রছাত্রী ও অসহায় শতাধিক শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়। বুধবার সকালে শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কাওছার ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিল্লুল আনাম, সাধারণ সম্পাদক শহিদ হোসেন ইকবাল, যুগ্ম সম্পাদক মোঃ আকরাম খান, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটনসহ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা ও সামাজিক সংগঠন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচির মাধ্যমে পালন করে। সকাল ৮ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে দিবসের শুভসূচনা করেন উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা ও সামাজিক সংগঠনের পক্ষ পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের প্রতি সম্মান জানানো হয়।