শ্রীমঙ্গলে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক’র বিভাগীয় সম্মেলন

    0
    6

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৬এপ্রিল,জহিরুল ইসলামঃ দেশকে স্বনির্ভর করতে ও দেশের অর্থনৈতিক উন্নয়নে স্ব-অবস্থানে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড।

    গত শনিবার সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল গ্রান্ড সুলতান টি রিসোর্ট এর গলফের রশনি মহলে  ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর সিলেট বিভাগীয় ব্যবসায়িক সম্মেলনের উদ্বোধন কালে  এ কথা বলেন,  প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী।

    এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী ও সৈয়দ হাবিব হাসনাত, উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও মো: মোস্তফা খায়ের, ইনভেস্টমেন্ট এডমিনিস্ট্রেশন এর প্রধান ইকরাম উল্লাহ, সিলেট অ লের আ লিক প্রধান মো: মোতাহের হোসেন, একেএম আবু ছগির, চৌধুরী ও মানব সম্পদ বিভাগের প্রধান মোহা: আবুল কাশেমসহ সিলেট অ লের সকল ব্যবস্থাপক ও  কর্মকর্তাবৃন্দ।

    এ সময় এমডি আরোও বলেন, ব্যাংকের কার্যক্রমে অর্থনৈতিক অবদান রাখার পাশাপাশি তারা সামাজিক দায়বদ্ধতা থেকে শিক্ষা, ক্রীড়া, সংস্কৃতি ও আর্থমানবতার সেবায় বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন।

    এ ছাড়াও এই সিলেট অ লকে ব্যবসা বান্ধব এলাকা উল্ল্যেখ করে তিনি বলেন, সিলেট অ লই বার্ষিক লক্ষমাত্রা অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে এবং আগামী বছরও তা অভ্যাহত থাকবে। আর এ জন্য সম্মেলনে আগত সকল কর্মকর্তাদের আরো আন্তরিকভাবে কাজ করার আহবান জানান তিনি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here