Saturday 24th of August 2019 09:24:10 PM
Monday 16th of March 2015 08:29:50 PM

শ্রীমঙ্গলে প্রাথমিক শিক্ষা সমাপনীতে বৃত্তি পেয়েছে ১২৩ জন

বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গলে প্রাথমিক শিক্ষা সমাপনীতে বৃত্তি পেয়েছে ১২৩ জন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মার্চঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) ২০১৪ সালের পরীক্ষায় বৃত্তি পেয়েছে ১২৩ জন ছাত্র।এদের মধ্যে ট্যালেন্টপুলে ৪৯ জন এবং সাধারন বৃত্তি পেয়েছে ৭৪ জন। শ্রীমঙ্গল উপজেলায় প্রথম স্থান অধিকার করেছে শহরের মৌলভীবাজার রোডস্থ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়। চন্দ্রনাথ বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ২৩ জন এবং সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছে ১১ জন। দ্বিতীয় স্থানে রয়েছে কলেজ রোডস্থ দি বাডস রেসিডেনসিয়্যাল মডেল স্কুল এন্ড কলেজ। দি বাডস স্কুল থেকে ট্যালেন্টপুলে ৯ জন এবং সাধারন গ্রেডে বৃত্তি পেয়েছে ৬ জন। তৃতীয় স্থান অধিকারকারী বরুনার চাইল্ড কেয়ার স্কুল থেকে ট্যালেন্টপুলে ৪ জন এবং সাধারন বৃত্তি পেয়েছে ৩ জন।
এছাড়াও বৃত্তি পেয়েছে মর্নিংসান কেজি স্কুল থেকে ট্যালেন্টপুলে ২ জন এবং সাধারন ১ জন, ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ২ জন এবং সাধারন গ্রেডে ১ জন, সেন্ট মার্থাস স্কুল থেকে ট্যালেন্টপুলে ২ জন, সান ফ্লাওয়ার কেজি স্কুল থেকে ট্যালেন্টপুলে ২ জন, যোগেন্দ্র সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ১ জন এবং সাধারন গ্রেডে ৪ জন, বিটিআরআই স্কুল থেকে ট্যালেন্টপুলে ১ জন এবং সাধারন গ্রেডে ১ জন, শ্রীমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ১ জন, ভিমসী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ১ জন, পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ৪ জন, পৌরসভা ইলিয়াস প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারনে গ্রেডে ৪ জন।

এছাড়াও আরও বৃত্তি পেয়েছে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ৩ জন, বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ৩ জন, ভিক্টোরিয়া প্রাথমিক শাখা থেকে সাধারন গ্রেডে ৩ জন, ভূনবীর দশরথ প্রাথমিক শাখা থেকে সাধারন গ্রেডে ৩ জন, মির্জাপুর চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ২ জন, সাউথ বালিশিরা কেজি স্কুল থেকে সাধারন গ্রেডে ২ জন, টিকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ২ জন, রাজঘাট ব্র্যাক স্কুল থেকে সাধারন গ্রেডে ২ জন, সাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ২ জন, দীপশিখা কেজি স্কুল থেকে সাধারন গ্রেডে ২ জন, বৌলাশির সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুল থেকে সাধারন গ্রেডে ১ জন, দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, মমতাজ জালাল কেজি স্কুল থেকে সাধারন গ্রেডে ১ জন।

এছাড়াও বৃত্তি পেয়েছে গোপেন্দ্রগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, সিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, কামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, সানরাইজ কেজি স্কুল থেকে সাধারন ১ গ্রেডে জন, পূর্ব জামসী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, রাজঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, রানার উচ্চ বিদ্যালয়ের প্রাথমিক শাখা থেকে সাধারন গ্রেডে ১ জন, ইছামতি চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সাধারন গ্রেডে ১ জন, গান্ধীছড়া ব্র্যাক স্কুল থেকে সাধারন গ্রেডে ১ জন, ক্ল্যাসিক কেজি স্কুল থেকে সাধারন গ্রেডে ১ জন, ভৈরবগঞ্জ বাজার প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ১ জন এবং মির্জাপুর কেজি স্কুল থেকে সাধারন গ্রেডে ১ জন সহ মোট ১২৩ জন ছাত্র ছাত্রী।

উল্লেখ্য শ্রীমঙ্গল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এ তথ্য নিশ্চিত করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc