শ্রীমঙ্গলে প্রথম করোনা ভ্যাক্সিন নিলেন উপাধ্যক্ষ আব্দস শহীদ

    0
    22

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  দেশ ব্যাপী মহামারী করোনা ভাইরাসের টিকা প্রদান কার্যক্রম চলছে,সেই আলোকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে কোভিড-১৯ (করোনা ভাইরাসের) ভ্যাকসিন এর প্রথম ডোজ প্রদানের উদ্বোধন করেন সাবেক চীপ হুইপ,সাংসদ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. আব্দস শহীদ, তিনি নিজের শরীরে ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে আজ রোববার ৭ ফেব্রুয়ারি দুপুরে এই কার্যক্রমের উদ্বোধন করেন।
    এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,সিলেটের সাবেক বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী, অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক, আওয়ামীলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, আওয়ামীলীগ  উপজেলা শাখার সাধারন সম্পাদক শহীদ হোসেন ইকবাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য ডাক্তার, সাংবাদিক প্রমুখ।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম আমার সিলেটকে বলেন প্রথম ধাপে শ্রীমঙ্গলে ১০ হাজার ডোজ ভ্যাকসিন এসেছে, যেটি প্রতি জনের জন্য দুইবারে দুই ডোজ দিতে হবে। এই হিসেবে ৫ হাজার লোককে দেওয়া যাবে। আজ প্রথম দিনে প্রায় তিনশত লোককে এ ভ্যাকসিন দেওযা হচ্ছে,আজ যারা ভ্যাকসিন নিবে ৪ দিন পর আবার তাদের দ্বিতীয় ডোজ নিতে হবে।